সোনাগাজী (ফেনী) প্রতিনিধি

  ১২ এপ্রিল, ২০১৯

সোনাগাজীতে এবার কলেজছাত্রকে পুড়িয়ে হত্যার চেষ্টা

ফেনীর সোনাগাজীতে হাত-পা-মুখ বেঁধে এবং গায়ে কেরোসিন ঢেলে আবু সালেহ মিম নামের এক কলেজছাত্রকে আগুনে পুড়িয়ে মারার চেষ্টা করে দুর্বৃত্তরা। হামলাকারীরা সবাই মুখোশ পড়া ছিল বলে জানা গেছে। দুর্বৃত্তদের দেওয়া আগুনে দগ্ধ হয়ে গত বুধবার নিহত নুসরাত জাহান রাফিও একই উপজেলার একজন মাদ্রাসাছাত্রী, এ ঘটনার রেশ কাটার আগেই ফের কলেজছাত্রের শরীরে আগুন দেওয়ার প্রচেষ্টা করল দুর্বৃত্তরা। গত বুধবার রাতে সোনাগাজীর পূর্ব চরগণেশ এলাকার ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। আহতকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মিম ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের ছাত্র। তিনি মুক্তিযোদ্ধা আবুল কালামের ছোট ছেলে।

আহত আবু সালেহর পরিবারের অভিযোগ, গতকাল সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে কিছু দূর যাওয়ার পর মুখোশ পরা কয়েকজন যুবক তার হাত-পা এবং মুখ রশি ও কাপড় দিয়ে বেঁধে রাস্তার পাশে নিয়ে যায়। এ সময় সালেহর শরীরে কোরোসিন ঢেলে দেয় ওই যুবকরা। ওই সড়ক দিয়ে কয়েকজন পথচারীর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

ফেনী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আবু তাহের বলেন, শরীর না পুড়লেও আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে ছেলেটি। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। মিমের বাবা মুক্তিযোদ্ধা আবুল কালাম বলেন, প্রতিবেশীদের সঙ্গে তাদের জায়গা-জমিসংক্রান্ত বিরোধ আছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

সোনাগাজী থানার উপপরিদর্শক জসিম উদ্দিন জানান, ঘটনা তারা জেনেছেন। এ ব্যাপারে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close