প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন ফখরুলের ভাই

প্রকাশ : ১০ এপ্রিল ২০১৯, ০০:০০

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে এক অনুষ্ঠানে নিজের ব্যর্থতার দায় স্বীকার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের ছোট ভাই পৌর মেয়র মির্জা ফয়সল আমীন। গত সোমবার শহরের স্বর্ণকারপট্টি থেকে মির্জা পেট্রলপাম্প পর্যন্ত পৌনে দুই কিলোমিটার রাস্তার পুনঃ পাকাকরণকাজের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ ধন্যবাদ জানান।

পৌর মেয়র মির্জা ফয়সল আমীন বলেন, পৌরবাসীর ভোটের মাধ্যমে তিন বছর আগে পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছি। কিন্তু বিগত তিন বছরে পৌরবাসীর জন্য কোনো উন্নয়নমূলক কাজ করতে পারিনি। এই ব্যর্থতার দায় স্বীকার করেন তিনি। পৌরসভার উন্নয়নের জন্য ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেনের সঙ্গে ঢাকায় তার বাসায় দেখা করেছি। তার কাছ থেকে ডিও লেটার নিয়েছি; কাজের জন্য তদবির করেছি। সাংসদ রমেশ নিজেই এ বিষয়ে বহুবার সহযোগিতা করেছেন। কিন্তু আমার দুর্ভাগ্য, আমি বিরোধী দলের মেয়র হিসেবে গত তিন বছরে কোনো উন্নয়নের কাজ করতে পারিনি। আমার দুর্ভাগ্যের সঙ্গে ঠাকুরগাঁও পৌরসভার ৫৬ হাজার ভোটার ও বসবাসরত সব মানুষের ভাগ্য জড়িত ছিল।

ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসার আগে আমরা সাংসদ রমেশ চন্দ্র সেন ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশীর কাছে গিয়েছিলাম এবং তাদের বলেছি পৌরসভার কিছু উন্নয়নের কাজ রয়েছে। জাতীয় সংসদ নির্বাচনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ঠাকুরগাঁওয়ে আসবেন, তখন অনেক দাবির সঙ্গে পৌরসভার গুরুত্বপূর্ণ দাবিগুলো তুলে ধরবেন। সে দাবিগুলো বড়মাঠের বিশাল জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তুলে ধরা হয়েছিল।

অনুষ্ঠানে অন্যতের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশী, ঠাকুরগাঁও প্রেস ক্লাব সভাপতি মনসুর আলী, জেলা যুবলীগ সভাপতি আবদুল মজিদ আপেল প্রমুখ।

 

"