প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৭ এপ্রিল, ২০১৯

সড়ক দুর্ঘটনায় নিহত ৮

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাস উল্টে পাঁচজন নিহত হয়েছেন। বাগেরহাটে বাস ও অটোরিকশার সংঘর্ষে এক কৃষক, নাটোরে ট্রাকের ধাক্কায় আরেক ট্রাকের চালক ও বগুড়ার শেরপুরে তেলবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক শিশু নিহত হয়েছে। এছাড়া চট্টগ্রামে গাড়িচাপায় এক শিক্ষার্থী আহত হয়েছেন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে পাঁচজন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। গতকাল শনিবার রাতে গোবিন্দগঞ্জ উপজেলার জুম্মারঘর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে বাসটির ওপরের অর্ধেকাংশ খুলে দুমড়ে মুচড়ে যায়। স্থানীয় জনতার সহায়তায় হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আখতারুজ্জামান জানান, ঢাকা থেকে বুড়িমারীগামী বরকত এন্টারপ্রাইজের একটি নৈশকোচ গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়া জুম্মারঘর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। নিহতরা হলেন লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার দোরানী গ্রামের বাসের হেলপার বিদ্যুৎ মিয়া (৩২), একই জেলার পাটগ্রাম উপজেলার গোরারমাথা গ্রামের মাহাবুল আলম (২২), রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার উত্তর তাজপুর গ্রামের রিয়াজ উদ্দিন (২০), টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কিশামতপুর বেতকা গ্রামের সুনীল সরকার (৬৫) ও কালিহাতি উপজেলার ভোল্লার বাজার গ্রামের বিকাশ চন্দ্র সাহা (৪৫)।

বাগেরহাট : মোরেলগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও অটোরিকশার সংঘর্ষে রফিকুল ইসলাম শেখ (৪৫) নামের এক কৃষক নিহত হয়েছেন। এ সময় অটোরিকশার আরো ৮ যাত্রী আহত হন। আহতদের পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের মহিশপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম শেখের (৪৫) বাড়ি পিরোজপুর সদর উপজেলার শারিকতলা গ্রামে।

নাটোর : নাটোরে ট্রাকের ধাক্কায় থেমে থাকা অপর ট্রাকের চালক রাহাবুল ইসলাম নিহত হয়েছেন। এ সময় রাসিক হাসান নামে আরো একজন আহত হন। গতকাল শনিবার সকালে নাটোর শহরের দিঘাপতিয়া এলাকার এই দুর্ঘটনায় নিহত রাহাবুল ইসলাম কুষ্টিয়ার মিরপুরের রানাখরিয়া গ্রামের আক্কাস আলীর ছেলে।

বগুড়া : বগুড়ার শেরপুরে তেলবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল মো. লিমন হাসান নামে এক শিশুর। সে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের দড়িপাড়া গ্রামের মৃত আহেদ আলীর ছেলে। গতকাল শনিবার উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের গাড়ীদহ দশমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বগুড়ার শেরপুর থানার এসআই রুম্মান মিয়া জানান, মহাসড়কের ওই স্থানে রাস্তা পারাপারের সময় বগুড়া থেকে সিরাজগঞ্জগামী দ্রুতগতির একটি তেলবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয় সে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হলেও চালক-হেলপারকে পালিয়ে যান।

চট্টগ্রাম : চট্টগ্রামে এক শিক্ষার্থী গাড়িচাপায় আহত হওয়ার ঘটনায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করেছেন তার বিক্ষুব্ধ সহপাঠীরা। গতকাল শনিবার নগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত নাজমা আক্তার পটিয়া এ জে চৌধুরী বহুমুখী উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে স্কুলে যাওয়ার পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলেজবাজার এলাকায় লেগুনার চাপায় আহত হয় সে। এ ঘটনায় বিক্ষুব্ধ সহপাঠীরা মহাসড়ক অবরোধ করে। এ সময় কয়েকটি গাড়িও ভাঙচুর করে তারা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close