জামালপুর প্রতিনিধি

  ০৭ এপ্রিল, ২০১৯

খালেদার প্যারোলে মুক্তির আবেদন পেলে চিন্তা করে দেখব : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে এখনো কোনো আবেদন পাওয়া যায়নি। সুনির্দিষ্ট কারণ দেখিয়ে আবেদন করা হলে তার মুক্তির বিষয়ে সরকার চিন্তা করবে।

স্বরাষ্ট্রমন্ত্রী গতকাল শনিবার জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানী ইউনিয়নে বাহাদুরাবাদ নৌ থানার নতুন ভবন উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। এ সময় মন্ত্রী পুলিশ বাহিনীর দুর্নীতি বিষয়ে বলেন, শুধু পুলিশ বাহিনী নয়, দুর্নীতিবাজ যেই হোক সরকার তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে, আইনের ঊর্ধ্বে কেউ নয়।

নৌ থানা উদ্বোধন শেষে মন্ত্রী উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে বলেন, সরকার মানুষের জানমালের নিরাপত্তার বিষয়ে সব সময় কাজ করে যাচ্ছে। বাহাদুরাবাদ নৌ থানা ভবন চালু হওয়ায় মানুষ নিবিঘেœ নৌপথে চলাচল ও মালামাল পরিবহন করতে পারবে। ব্যবসা-বাণিজ্যের উন্নতি ঘটবে।

এ সময় মন্ত্রীর সঙ্গে স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদ, জামালপুর-৩ আসনের সংসদ সদস্য মির্জা আজম, জামালপুর-৫ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, জামালপুর-২ আসনের এমপি ফরিদুল হক খান দুলাল, অতিরিক্ত আইজিপি মো. মোখলেছুর রহমান বিপিএম (বার), নৌ পুলিশের ডিআইজি শেখ মুহাম্মদ মারুফ হাসান, পুলিশ সুপার দেলওয়ার হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্ত্রী পরে দেওয়ানগঞ্জ উচ্চবিদ্যালয় মাঠে জেলা পুলিশের সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close