শুটিং স্পটে আহত ফেরদৌস-পূর্ণিমা

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
ama ami

নোয়াখালীর কোম্পানীগঞ্জে শুটিং স্পটে অভিনয়কালে চিত্র নায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা আহত হয়েছেন। স্পটে নায়িকা পূর্ণিমা মোটর সাইকেল চালানোর সময় এ দূর্ঘটনা ঘটে। গতকাল রোববার দুপুর ১২টায় উপজেলার চরএলাহী ইউনিয়নে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের গাংচিল উপন্যাস অবলম্বনে নির্র্মিত একটি সিনেমার শুটিং করছিলেন তারা। সিনেমার নামও রাখা হয়েছে ‘গাংচিল’।

নায়ক ফেরদৌস জানান, ‘সিনেমার একটি অংশে পূর্ণিমা এনজিও কর্মির চরিত্রে এবং আমি সাংবাদিকের চরিত্রে অভিনয় করছি। চরিত্রের একটি অংশে পূর্ণিমার মোটর সাইকেলের পিছনে বসে আমি এলাকা ঘুরে দেখছিলাম, সেই দৃশ্য ধারণ করার সময় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মোটর সাইকেল আমাদের শরীরে চাপা দেয়।’

তিনি আরও জানান, পরে শুটিং ইউনিটের সদস্যরা আমাদের উদ্ধার করে বসুরহাট সেন্টাল হাসপাতালে ভর্তি করে দেয়। ওই হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট ডা.আ.ফ.ম আবদুল হক জানান, নায়ক ফেরদৌস ডান পায়ের গোয়ালির উপরে মাংসে আঘাত পায়। নায়িকা পূর্ণিমা ডান হাতের শোল্ডারে এবং কনুতে হালকা ব্যাথা পায়। বর্তমানে তাঁরা আশংকা মুক্ত। তাদের প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। কয়েকদিন বিশ্রামে থাকলে ঠিক হয়ে যাবে।

"