বিএনপিকে কাদের

ঝুঁকি নেওয়ার সাহস নেই, ভবিষ্যৎ অন্ধকার

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

নিজস্ব প্রতিবেদক
ama ami

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুঃসময়ে বিএনপির নেতারা ঝুঁকি নিতে না পারলে দলের ভবিষ্যৎ অন্ধকার। তিনি বিএনপিকে উদ্দেশ করে বলেন, ঝুঁকি নেওয়ার সাহস নেই, কী রাজনীতি করে? ধানমন্ডিতে গতকাল বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে উপজেলা

চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে দলের মনোনয়ন ফরম বিতরণ পরিদর্শন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

ঐক্যফ্রন্টের বৈঠকে বিএনপির কোনো শীর্ষ নেতা না যাওয়াতে ঐক্যফ্রন্টে ভাঙন দেখছেন কি না জানতে চাইলে কাদের বলেন, ভাঙন আমি ঠিক বলব না। তবে দুঃসময়ের রাজনীতিতে, রাজনীতি যখন সংকটের মধ্যে থাকে, ঝুঁকির মধ্যে থাকে, তখন ঝুঁকি নেওয়ার সাহস যে নেতাদের নেই, তারা কোনো দিনও দলকে এগিয়ে নিয়ে যেতে পারবেন না। তিনি বলেন, যে দলের নেতাদের ঝুঁকি নেওয়ার সাহস নেই, সে দলের ভবিষ্যৎ অন্ধকার। ঝুঁকি নেওয়ার সাহস নেই, কী রাজনীতি করে?

বিএনপির আন্দোলনের কর্মসূচি মোকাবিলার কোনো প্রস্তুতি আছে কি না এ প্রশ্নের জবাবে কাদের বলেন, বিএনপি এখন কোনো ইস্যুতে আন্দোলনের ডাক দিলে সেটায় জনগণের কোনো সাড়া পাবে না। কারণ তারা দুর্নীতির জন্য, সন্ত্রাসের জন্য দেশে বিদেশে ইমেজ সংকটে আছে।

 

"