বগুড়া প্রতিনিধি

  ১৫ ডিসেম্বর, ২০১৮

বগুড়ায় ফখরুল

আসন্ন নির্বাচনে দেশের ভবিষ্যৎ নির্ধারণ হবে

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে আসন্ন নির্বাচনে ধানের শীষের প্রার্থীদের বিজয়ী করার জন্য আহ্বান জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের ভবিষ্যৎ নির্ধারণ হবে। দেশে গণতন্ত্র থাকবে, নাকি স্বৈরতন্ত্র চলবে। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বগুড়া শহরের শহীদ টিটু মিলনায়তনে আয়োজিত কর্মিসভায় ফখরুল এ কথা বলেন। বগুড়া-৬ (সদর) আসনে বিএনপি মনোনীত প্রার্থী ফখরুল। তার পক্ষে এই নির্বাচনী কর্মিসভার আয়োজন করা হয়। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, জেলা বিএনপির সাবেক সভাপতি ও বগুড়া-৬ আসনের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক এ কে এম মাহবুবুর রহমান এই কর্মিসভায় সভাপতিত্ব করেন। ফখরুল বলেন, খালেদা জিয়াকে আদালত জামিন দিলেও এ সরকার ষড়যন্ত্র করে মুক্তি দিচ্ছে না। সরকার বুঝে গেছে নির্বাচনে তারা জয়লাভ করতে পারবে না। তাই তারা হামলা-মামলার পথ বেছে নিয়েছে। বুদ্ধিজীবী স্মৃতিসৌধের মতো স্থানেও ঐক্যফ্রন্ট নেতাদের ওপর হামলা করা হয়েছে। সরকার নির্বাচন বানচাল করার জন্য উঠে পড়ে লেগেছে।

ধানের শীষের প্রার্থীকে আওয়ামী লীগ ভয় পাচ্ছে উল্লেখ করে ফখরুল নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘আপনারা জেগে উঠুন। বাংলাদেশের মানুষকে রক্ষা করুন। প্রতিটি ঘরে ঘরে গিয়ে ধানের শীষের কথা বলবেন। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষে ভোট দিতে হবে। নির্বাচনে জয়লাভ করার কোনো বিকল্প নেই।’

সভায় জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সহসভাপতি আলী আজগর তালুকদার হেনা প্রমুখ উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close