বিএনপি সন্ত্রাসী দল এটা আবার প্রমাণিত : কাদের

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক
ama ami

নোয়াখালী ও ফরিদপুরে আওয়ামী লীগের দুজনকে হত্যার মধ্য দিয়ে বিএনপি আবারো প্রমাণ করল তারা সন্ত্রাসী দল। কানাডার আদালত ভুল রায় দেয়নি। তারা (বিএনপি) যে সন্ত্রাসের দল এটা প্রমাণিত। গতকাল বুধবার ঢাকার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের এ কথা বলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, নোয়াখালীতে আমাদের এক কর্মীকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। তার চোখে মরিচের গুঁড়া ব্যবহার করা হয়েছে, ইট দিয়ে মাথা থেঁতলে দিয়ে পরে আবার গুলি করা হয়েছে। এছাড়াও ফরিদপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদককে হত্যা করা হয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে কাদের বলেন, এ সহিংসতা কারা করছে। এখন ফখরুল সাহেব সহিংসতা-নাশকতা, সরকারি দলের ওপর নিপীড়ন কারা করছে। নেতিবাচক রাজনীতির জন্য বিএনপি দিনে দিনে সংকুচিত হচ্ছে। পল্টনে সহিংসতা দিয়ে নির্বাচন শুরু করেছে তারা। পল্টনের যে তা-ব, সেই তা-ব এখন তারা চালাচ্ছে। বিএনপি আবারও প্রমাণ করল তারা সন্ত্রাসী দল।

তিনি বলেন, এখন ফখরুল সাহেব সহিংসতার কথা বলছেন, নাশকতার কথা বলছেন; সরকারি দলের নিপীড়নের কথা বলছেনÑ এই নিপীড়ন কারা করছে? গত মঙ্গলবার দুটি খুনই বিএনপি করেছে। এটির প্রমাণ আছেÑ এটি কোনো সাজানো-বানানো কথা নয়।

নির্বাচনের প্রচারে নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, এখন আর ভাষণ দিয়ে লাভ নেই অ্যাকশনে যেতে হবে। অনেক কাজ, অনেক ক্যাম্পেইন করতে হবে।

নির্বাচনী প্রচারে বিএনপির গণজোয়ার নয়, গণভাটা শুরু হয়েছে বলে মন্তব্য করে তিনি বলেন, ব্যারিস্টার মওদুদ কিন্তু জমাতে পারছেন না। বিএনপির ভাঙাহাট কোথাও জমছে না। অথচ তারা বলছেন গণজোয়ার। আমি বলছি এটিকে গণভাটা। বিএনপির এখন গণভাটা চলছে।

"