পত্রিকার স্টিকার লাগিয়ে ডাকাতি করতে গিয়ে আটক ১ অস্ত্র জব্দ

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৮, ০০:০০

নারায়ণগঞ্জ প্রতিনিধি

দৈনিক আমার কণ্ঠ পত্রিকার স্টিকার যুক্ত গাড়ি দিয়ে ডাকাতির প্রস্তুতিকালে গাড়িচালক, এক ডাকাত এবং কয়েকটি অস্ত্রসহ গাড়িটি আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাতে উপজেলার সত্যভান্দি এলাকায় থেকে এদের আটক করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন জানান, পুলিশের কাছে তথ্য আসে, ওই গাড়িটি দিয়ে এক দল ডাকাত ডাকাতি করার উদ্দেশে গাজীপুরের দিকে যাচ্ছে। এ সংবাদ পেয়ে থানার এস আই হুমায়ুনের নেতৃত্বে একদল পুলিশ গাজীপুরের উদ্দেশে রওনা দেন। পরে আবার তথ্য পান, গাড়িটি উপজেলার দাসপাড়া এলাকায় ডাকাতসহ অবস্থান করছে। পরে পুলিশ দাসপাড়া এলাকায় যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িটি সত্যভান্দি এলাকার দিকে চলে যায়। পুলিশ গাড়িটিকে তাড়া করে সত্যভান্দি এলাকায় গিয়ে গাড়িটি আটক করতে সক্ষম হয়। এ সময় গাড়িতে থাকা এক ডাকাত খোকন (৩০) এবং গাড়িচালক সুমনকে (৩০) আটক করা হয়। এ সময় গাড়ি থেকে ডাকাতির কাজে ব্যবহৃত বেশ কয়েকটি ধারালো ছুরি উদ্ধার করে পুলিশ।

ওসি আকতার হোসেন আরো জানান, নিজেকে দৈনিক আমার কণ্ঠ পত্রিকার সম্পাদক পরিচয় দিয়ে এবং তার গাড়িতে ( ঢাকা মেট্রো গ-১২-৮২৫৭) ওই পত্রিকার স্টিকার ব্যবহার করে উপজেলার দিঘলদী গ্রামের মৃত মোমেনের ছেলে আলম খান তার গাড়িটি ডাকাতিসহ মাদক পাচার এবং বিভিন্ন অপরাধমূলক কাজে ব্যবহার করে থাকে। তার প্রতি একটা সন্দেহের তীর ছিল পুলিশের। কিন্তু সে নিজেকে দৈনিক আমার কণ্ঠ পত্রিকার সম্পাদক পরিচয় দেয়ায় পুলিশ কোনো প্রমাণ ছাড়া তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছিল না। এখন তাকে অপরাধ চেষ্টার প্রমাণসহ হাতে-নাতে ধরেছে।

গ্রেফতার ডাকাত খোকন ময়মনসিংহ জেলার নান্দাইল থানার দাতারাটিয়া গ্রামের রহমানের ছেলে এবং আটক গাড়ির চালক সুমন আড়াইহাজার উপজেলার নরিসিংদী গ্রামের নাসির মিয়ার ছেলে।

"