নৌকার প্রচারে রুপালি জগতের তারকারা

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে প্রচারে নামছেন রুপালি জগতের একঝাঁক তারকা। তাদের মধ্যে রয়েছেন অভিনেতা জাহিদ হাসান, রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, অভিনেত্রী অরুণা বিশ্বাস, সাদিয়া ইসলাম মৌ। আওয়ামী লীগের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজের পাশাপাশি এবার নৌকার মনোনয়নপ্রত্যাশী অভিনেত্রী শমী কায়সারও থাকছেন এই প্রচারে। একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর মনোনয়ন ফরম বিক্রির পাশাপাশি প্রচারের নানা কৌশল নিয়ে ব্যতিব্যস্ত এখন ক্ষমতাসীন দলটির প্রচার দফতর। এর মধ্যেই গতকাল মঙ্গলবার বিকেলে ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার সম্পাদক হাছান মাহমুদের সঙ্গে বৈঠকে দেখা যায় চলচ্চিত্র ও টেলিভিশন তারকাদের। এ দিন আওয়ামী লীগের প্রচার উপকমিটির বৈঠকও হয়।

বৈঠক শেষে হাছান মাহমুদ সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগের প্রচারণার সঙ্গে যুক্ত হয়েছেন চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, অভিনেত্রী অরুণা বিশ্বাস, মৌ, অভিনয়শিল্পী জাহিদ হাসান, শমী কায়সারসহ অনেকেই। আগামী সপ্তাহ থেকে তারা আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় নামবে। এটা আজকে আমাদের বৈঠকের সিদ্ধান্ত।

চিত্রনায়ক ফেরদৌস সাংবাদিকদের বলেন, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাওয়ায় তার প্রতি সমর্থন জানাতে প্রচারে নামছেন তারা। প্রধানমন্ত্রীকে আমরা প্রচ- ভালোবাসি। তিনি আমাদের যে উন্নয়নের ধারা দেখিয়ে দিয়েছে, এই ধারায় আমরা হাঁটছি। আমার মনে হয় উনি যদি আগামীতে প্রধানমন্ত্রী না হন তবে বাংলাদেশ এভাবে এগিয়ে যেতে পারবে না।

অভিনেতা জাহিদ হাসান বলেন, আমরা অনেক কনফিডেন্টলি মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি এই নৌকা মার্কার কারণেই। আমরা যখন দেশের বাইরে যাই, তখন গর্বের সঙ্গে বলি, আমাদের প্রধানমন্ত্রী দেশটাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছে। একটা মহাসড়কে আমরা যাত্রা করছি, এটার গন্তব্য যেন আরো ভালো জায়গায় যায়। আমরা নৌকার সঙ্গে আছি, ইনশাআল্লাহ থাকব।

চিত্রনায়ক রিয়াজ তরুণদের প্রতি আহ্বান রেখে বলেন, আমি মনে করি, আগামীতে বাংলাদেশ স্বাধীনতার পক্ষের শক্তিকে দেখতে চায়, আপনারা যারা নতুন ভোটার আছেন, তারা স্বাধীনতার পক্ষের শক্তিকে ভোট দিন। কারণ এই উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনার সরকার বারবার দরকার। আমরা কেউ চাই না, এ দেশটা আফগানিস্তান কিংবা সোমালিয়া হয়ে যাক।

আগামী ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে ভোটগ্রহণ হবে। ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর দিন থেকে প্রার্থীরা প্রচার চালাতে পারবেন। এবার আওয়ামী লীগ থেকে রুপালি জগতের তারকাদের পাশাপাশি ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজাও প্রার্থী হতে চলেছেন।

 

"