চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ০৫ নভেম্বর, ২০১৮

মাদকের টাকা জোগাড় করতেই হত্যা আটক তিনজনের স্বীকারোক্তি

চুয়াডাঙ্গায় সুভাষ হত্যাকাণ্ড

চুয়াডাঙ্গার চাঞ্চল্যকর স্কুলছাত্র সুভাষ কুমার হত্যাকা-ের সঙ্গে জড়িত তিন যুবককে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। শনিবার রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলো- শহরের ফার্ম পাড়ার মকবুল হোসেনের ছেলে সুমন (১৮), সিনেমা হল পাড়ার মিরাজুল ইসলামের ছেলে ইরাক (১৭) ও নুরনগর কলোনি পাড়ার ফুয়াদ হোসেনের ছেলে ফরহাদ (২০)। গ্রেফতাররা স্বীকার করেছে মাদকের টাকা জোগাড়ের জন্য সুভাষের কাছে থাকা টাকা ও মোবাইল ফোন ছিনতাই করতেই তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

পুলিশ জানায়, গত ২৪ অক্টোবর রাতে সদর উপজেলার ৬৩ আড়িয়া গ্রামের গণেশ চন্দ্রের ছেলে সুভাষ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে চুয়াডাঙ্গা শহরে পান্না সিনেমা হলে নামযজ্ঞ অনুষ্ঠান দেখতে আসে। রাত ১২টার পর থেকে সে নিখোঁজ হয়। পরদিন সকালে নামযজ্ঞ অনুষ্ঠানের পাশের একটি গলি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ জানান, সুভাষের মরদেহ উদ্ধারের পরই পুলিশ হত্যার মোটিভ উদ্ধারে মাঠে নামে। প্রাথমিকভাবে পাওয়া একটি সিসি ক্যামেরার ফুটেজ দেখে অনুসন্ধান শুরু করে পুলিশ। অনুসন্ধানের ১০ দিন পর পুলিশ হত্যার মোটিভ উদঘাটন করে এবং প্রযুক্তির সহযোগিতায় শনিবার রাত ১০টার দিকে জেলার আলাদা তিনটি স্থান থেকে সুমন, ইরাক ও ফরহাদকে গ্রেফতার করে পুলিশ। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার তিনজন স্বীকার করেছে যে, মাদকের টাকা জোগাড় করতে সুভাষের কাছে থাকা টাকা ও ফোন ছিনতাই করতে যায়। কিন্তু এতে অস্বীকৃতি জানালে তারা তিনজন মিলে শ্বাসরোধ করে হত্যা করে সুভাষকে। চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খান জানান, গতকাল রোববার দুপুরে তাদের আদালতে সোর্পদ করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close