নিজস্ব প্রতিবেদক ও নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২২ অক্টোবর, ২০১৮

ঢাকা ও নারায়ণগঞ্জে সড়কের পাশে ৬ যুবকের লাশ

ঢাকার তুরাগ ও নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে ছয় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে আড়াইহাজারের পাঁচরুখী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে গতকাল রোববার ভোরে চারজনের ও তুরাগের উত্তরা আবাসিক এলাকার ১৬ নম্বর সেক্টরের ফাঁকা জায়গায় গত শনিবার রাতে দুজনের লাশ পাওয়া যায়। আড়াইহাজারে ঘটনাস্থল থেকে একটি গুলিসহ দুটি পিস্তল ও মাইক্রোবাস জব্দ করা হয়েছে। তুরাগের দিয়াবাড়ি (উত্তরা ১৬ নম্বর) এলাকা থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ বলছে, কয়েক দিন আগে তাদের হত্যা করে কাশবনে ফেলে রাখা হয়েছে। লাশে পচন ধরেছে। গত শনিবার রাতে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতদের একজনের পরনে প্যান্ট ও শার্ট এবং অপরজনের পরনে প্যান্ট ও গেঞ্জি ছিল। তুরাগ থানার ওসি নুরুল মুক্তাকিন জানান, স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে রাজউকের উত্তরা আবাসিক এলাকার ১৬ নম্বর সেক্টরের ফাঁকা জায়গা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। তাদের পরিচয় পাওয়া যায়নি। লাশ দুটি ময়নাতদন্তের জন্য গতকাল ভোরে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আবদুল্লাহ আল মামুন বলেন, পাঁচরুখী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে তাদের লাশ পড়েছিল। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে। প্রথমে ধারণা করা হয়েছিল, তারা গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। চারজনকে পেছন থেকে গুলি করে মারা হয়েছে। চার যুবকের মাথা থেঁতলানো ছিল। তিনজনের মাথায় একই শটগানের গুলি পাওয়া গেছে। গত শনিবার রাতের যেকোনো সময় এই ঘটনা ঘটে।’ প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুই দল সন্ত্রাসী গ্রুপের দ্বন্দ্বে এ ঘটনা ঘটে থাকতে পারে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, নিহত চারজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম লুৎফর রহমান মোল্লা (৩৭)। ঢাকার রামপুরার ওয়াপদা রোড পাওয়ার হাউসের পেছনে তার বাসা। লুৎফরের বাবার নাম মনসুর মোল্লা। ঘটনাস্থল থেকে একটি গুলিসহ দুটি পিস্তল, একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close