গাজীপুর প্রতিনিধি

  ২০ অক্টোবর, ২০১৮

গাজীপুরে কাদের

ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ

সড়ক ও পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ। শুরুটাই তারা করেছে বিদেশিদের দিয়ে। জনগণের কাছে না গিয়ে ঐক্যফ্রন্ট গেছে বিদেশিদের কাছে। ঐক্যফ্রন্ট বিদেশিদের আস্থায় আনতে চায়। জনগণের আস্থার তাদের কোনো প্রয়োজন আছে বলে মনে হয় না। যদি জনগণের প্রতি তাদের আস্থা থাকত, ঐক্যফ্রন্ট গঠনের পর প্রথম তারা সাক্ষাৎ করেছে বিদেশিদের সঙ্গে। তারা জনগণের কোনো সমাবেশে যায়নি। এর মধ্য দিয়ে প্রমাণ হয় এরা কতটা দেউলিয়া, এরা কতটা জনসমর্থনহীন। গতকাল শুক্রবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের চন্দ্রা ত্রিমোড় এলাকায় ফ্লাইওভারের কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, এরা ১০ বছর ধরে আন্দোলনের ডাক দিয়ে বারবার ব্যর্থ হয়েছে। এখন মানুষ নির্বাচনমুখী। পাবলিক এখন ইলেকশন মুডে আছে। কেউ এখন আন্দোলনের দিকে তাকিয়ে নেই। জনগণ নির্বাচনমুখী হয়ে পড়েছে। নির্বাচনমুখী জনগণকে ১৫-২০ দিনে আন্দোলনমুখী করা কিছুতেই সম্ভব না। যারা এ ধরেনের অপ্রপয়াস করছে, তারা বোকার স্বর্গে বাস করছে।

তিনি জানান, চন্দ্রা ফ্লাইওভারের কাজ ইতোমধ্যে ৯০ শতাংশ কাজ শেষ হয়েছে। মাস দু-একের মধ্যে কাজ শেষ হবে বলে আমরা আশা করছি এবং সেই লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি। এ সময় মন্ত্রীর সঙ্গে টঙ্গী-আশুলিয়া এক্সপ্রেসওয়ের প্রকল্প পরিচালক মো. শাহাবুদ্দিন খান, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় প্রকৌশলী সুবজ উদ্দিন খানসহ সড়ক ও জনপথের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close