রাজধানীতে মা-মেয়েকে ‘অপহরণ’

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সহসম্পাদক ও হরিরামপুর ইউনিয়নের যুবলীগ সভাপতি আবুল কালাম রিপনের স্ত্রী-সন্তানকে ‘অপহরণ’ করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার আলাদা স্থান থেকে দুজনকে ‘অপহরণ’ করা হয় বলে অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার রাত ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ তাদের উদ্ধার করতে পারেনি।

জানা গেছে, তুরাগে অবস্থিত উইমেন কলেজের স্থায়ী ক্যাম্পাসের সামনে থেকে যুবলীগ নেতার মেয়ে সুমাইয়া আক্তার কেয়াকে (১৭) অপহরণ করা হয়। এর ঠিক ২ ঘণ্টা পর উত্তরার খালপাড় এলাকা থেকে অপহৃতের মা আফরোজা আক্তারকেও অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। অপহৃত কেয়া উত্তরা উইমেন কলেজের উচ্চমাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী। যুবলীগ নেতা আবুল কালাম রিপন জানান, কে বা কারা এমন ঘটনা ঘটিয়েছে তা তিনি জানেন না। তবে তার স্ত্রী আফরোজার মুঠোফোন থেকে বেশ কয়েকবার তার কাছে কল আসে। ফোনে মুক্তিপণ চেয়ে হুমকি-ধমকিও দিয়েছে অপহরণকারীরা। ক্ষোভ প্রকাশ করে এই যুবলীগ নেতা জানান, অপহরণের পর দুদিন পেরিয়ে যাচ্ছে। এখন পর্যন্ত স্ত্রী-সন্তানের কোনো খোঁজ দিতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

তুরাগ থানার পরিদর্শক (অপারেশন) দুলাল হোসেন জানান, অপহৃতদের উদ্ধারে বৃহস্পতিবার বিকেল থেকে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে। অপহৃতদের উদ্ধারে সর্বাত্মক চেষ্টা অব্যাহত আছে।

 

"