গৃহবধূর রক্তাক্ত লাশ : স্বামী পলাতক

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলক্ষেত থেকে রিনা আক্তার (৩২) নামে এক গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে খিলক্ষেতের বোটঘাট নামাপাড়া এলাকার একটি বাসা থেকে ওই গৃহবধূর লাশটি উদ্ধার করা হয়।

ঘটনার পর থেকে তার স্বামী পিন্টু ইসলাম পলাতক রয়েছে। ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে রাখা হয়েছে।

খিলক্ষেত থানার ওসি এ বি এম আসাদুজ্জামান জানান, রিনা আক্তারের শরীর ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে, রোববার রাতের কোনো একসময় গৃহবধূকে হত্যা করা হয়েছে। নিহতের স্বামী পিন্টুকে প্রধান সন্দেহভাজন হিসেবে শনাক্ত করা হয়েছে। কেননা ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছে। পারিবারিক কলহে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। স্বামীকে ধরতে পারলে হত্যা রহস্য উদ্ঘাটন হবে বলে জানান ওসি।

প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছে, গতকাল সোমবার সকালে ওই নারীকে ঘুম থেকে উঠতে না দেখে প্রতিবেশীরা ডাকাডাকি করতে থাকেন। পরে জানালা দিয়ে গলায় কাপড় পেঁচানো অবস্থায় রক্তমাখা নিথর দেহ বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। ঘটনার পর থেকে তার স্বামীকে পাওয়া যাচ্ছে না। এ কারণে পুলিশ ও এলাকাবাসীর ধারণা, স্ত্রীকে খুন করে পালিয়েছে পিন্টু। এক মাস আগে ওই বাসাভাড়া নেয় তারা। পিন্টুর গ্রামের বাড়ি নেত্রকোনার মোহনগঞ্জে।

"