চট্টগ্রাম ব্যুরো

  ২৫ সেপ্টেম্বর, ২০১৮

চাকরি খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার ২ তরুণী, গ্রেফতার ৬

চাকরি খুঁজতে গিয়েছিল দুই তরুণী। কিন্তু সেখানে তাদের দেওয়া হয় চুরির অপবাদ। পরে জিজ্ঞাসাবাদের নামে মার্কেটের ছাদে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে আট যুবক। চট্টগ্রাম নগরীর নিউমার্কেট মোড়ের জলসা মার্কেটের নবমতলার ছাদে গণধর্ষণের এ ঘটনায় জড়িত আটজনের মধ্যে ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাতে ঘটনার পরপর তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলো আবদুল আউয়াল ওরফে ডালিম, ফারুক, কবির, জাহাঙ্গীর আলম, বাবলু ও সেলিম। এ ঘটনায় এনাম ও রুবেল নামে দুজন পলাতক। পুলিশ জানায়, ১৭ বছরের এক তরুণী আগে জলসা মার্কেটে চাকরি করত।

ওই মার্কেটের ৫মতলার জয়ন্তী বোরকা হাউসের মালিক রাশেদ জানান, তার দোকানে একজন কর্মচারী লাগবে। সে হিসেবে ওই তরুণী ১৬ বছর বয়সী তার এক বান্ধবীকে নিয়ে রোববার দুপুর ২টায় সেখানে যায়। কথা বলে চলে আসার সময় রাশেদের দোকানের এক মেয়ের মোবাইল হারিয়ে গেছে বলে ডালিম ও সেলিম নামের দুজন তাদের আটকে জিজ্ঞাসাবাদ করে। সন্ধ্যা ৬টায় প্রথমে রাশেদের রুমে বসিয়ে মোবাইল চুরি করেছে কি না জানতে চাওয়া হয়। এরপর সেলিমের দোকানে নিয়ে যাওয়া হয়। সেখানে অভিযুক্ত আটজন ?উপস্থিত ছিল। এরপর সন্ধ্যা সাড়ে ৬টায় সালিসের কথা বলে দুই কিশোরীকে মার্কেটের ৯মতলার ছাদে নিয়ে যায় তারা। এরপর আটজনই পালাক্রমে দুই কিশোরীকে ধর্ষণ করে।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, বাড়ি থেকে বের হওয়ার দীর্ঘক্ষণ পরও ঘরে না ফেরায় ১৭ বছরের ওই তরুণীর মা রাত সাড়ে ১০টায় মার্কেটে যান এবং সমিতির লোকদের সহায়তায় মার্কেটের ছাদে গিয়ে তার মেয়ে ও মেয়ের বান্ধবীকে অসুস্থ অবস্থায় সেখানে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং জড়িত আটজনের মধ্যে ছয়জনকে গ্রেফতার করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close