সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

  ১০ সেপ্টেম্বর, ২০১৮

বিএনপি নির্বাচন থেকে পালানোর পথ খুঁঁজছে

কাদের

বিএনপি হেরে যাওয়ার ভয়ে নির্বাচন থেকে পালানোর পথ খুঁজছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, দেশে-বিদেশে বসে আবারও সন্ত্রাস ও নাশকতার ষড়যন্ত্র করা হচ্ছে। গতকাল রোববার সকালে সৈয়দপুর বিমানবন্দরে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

ঢাকা থেকে নীলফামারী পর্যন্ত ট্রেনযাত্রা উপলক্ষে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। যাত্রাপথে ১৭টি পথসভায় বক্তব্য দেন ওবায়দুল কাদের। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বি এম মোজাম্মেল হক, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক প্রমুখ।

আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় জনতার ব্যাপক সাড়া দেখে বিরোধীরা সহ্য করতে পারছে না জানিয়ে কাদের বলেন, আমাদের নির্বাচনী ট্রেনযাত্রার পথসভায় জনতার উপস্থিতি দেখে তারা তো বুঝতে পেরেছে, এদেশে বিএনপি ও তাদের দোসরদের নির্বাচনে জয়লাভ করা সম্ভব নয়। তারা নির্বাচনে জয়লাভ করতে পারবে না। নির্বাচনে হেরে যাওয়ার আশঙ্কা থেকে তাদের এখন টার্গেট হচ্ছে নির্বাচন থেকে কীভাবে পালানো যায়। নির্বাচন থেকে পালাতে তারা সেই নাশকতার ষড়যন্ত্র করছে। কোটা আন্দোলন, ছাত্র আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, এই ট্রেনযাত্রা দেখে তারা (বিএনপি) বুঝে ফেলেছে জনগণের ভোটে তাদের ক্ষমতায় আসার কোনো সম্ভাবনা নেই। নির্বাচনের পৌনে দুই মাস আগে দেশের কোথাও অশান্তি বা অস্থিরতা নেই উল্লেখ করে কাদের বলেন, অশান্তি, বিষোদ্গার রয়েছে বিরোধী পক্ষের মধ্যে। ট্রেনযাত্রায় আওয়ামী লীগ সফল মন্তব্য করে তিনি বলেন, মানুষের এত উচ্ছ্বাস, আনন্দ প্রমাণ করে শেখ হাসিনার প্রতি তাদের আস্থা রয়েছে।

এর আগে গত শনিবার সকালে ঢাকার কমলাপুর থেকে ছেড়ে যায় নীলফামারীর চিলাহাটীগামী আন্তনগর নীলসাগর এক্সপ্রেস। ট্রেনটিতে ওবায়দুল কাদেরসহ আওয়ামী লীগের একাধিক সংসদ সদস্য ও কেন্দ্রীয় নেতা ছিলেন। ‘নির্বাচনী যাত্রা’ নামের এই সফরের লক্ষ্য দলীয় নেতা-কর্মীদের চাঙা করা ও সরকারের উন্নয়ন কার্যক্রম জনগণের কাছে তুলে ধরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close