টাঙ্গাইলে বাসে প্রতিবন্ধী ধর্ষণ

সুপারভাইজার গ্রেফতার

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে চলন্ত বাসে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলায় বাসের সুপারভাইজার এরশাদকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে এরশাদকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আশিকুজ্জামান আজ মঙ্গলবার রিমান্ডের শুনানির দিন ধার্য করেন।

এদিকে কিশোরীর বড় ভাই হেলালের আবেদনের পরিপ্রেক্ষিতে টাঙ্গাইল কারাগারে নিরাপদ হেফাজতে থাকা ধর্ষিতা কিশোরীকে গতকাল সোমবার তার ভাইয়ের জিম্মায় প্রদানের আদেশ দিয়েছেন আদালত।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ রোববার রাতে কালিহাতী উপজেলার যমুনা তীরবর্তী চর এলাকা বেনুকুর্শিয়া এলাকায় অভিযান চালায়। সেখানে নিজ বাড়ি থেকে এরশাদকে গ্রেফতার করা হয়। এরশাদ ওই এলাকার মৃত লাল চানের ছেলে। এ নিয়ে ধর্ষণের ঘটনায় জড়িত অভিযোগে তিনজনের মধ্যে দুজনকে গ্রেফতার করা হলো। বাসের চালক আলম এখনো পলাতক। তাকে ধরতে অভিযান অব্যাহত আছে। এর আগে ঘটনার দিন শুক্রবার রাতে পুলিশ বাসের হেলপার নাজমুলকে গ্রেফতার করে। সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বলেছে, বাসচালক আলম খন্দকার ও সুপারভাইজার এরশাদ বুদ্ধিপ্রতিবন্ধী ও কিশোরীকে বাসের ভেতরে ধর্ষণ করে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (৩০ আগস্ট) রাত ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্বপ্রান্তে টহলরত পুলিশ বাসটিতে গিয়ে প্রতিবন্ধী ওই কিশোরীকে উদ্ধার করে। এ সময় ওই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে পুলিশকে জানায়। পরে পুলিশ ওই বাসের হেলপার নাজমুলকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শুক্রবার মামলা করেছে।

"