সিলেট প্রতিনিধি

  ৩১ আগস্ট, ২০১৮

অসুস্থ বলে লাশ ফেলে পালাল বাসের চালক-হেলপার

সিলেটের ওসমানীনগরে অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার দক্ষিণ গোয়ালাবাজারে এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, সিলেটগামী মিতালী পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-ব ১৪-৮১০৯) হেলপার ও চালক মিলে লোকটিকে অসুস্থ উল্লেখ করে অজ্ঞান অবস্থায় মহাসড়কের পাশে একটি দোকানে রেখেই বাস নিয়ে পালিয়ে যায়।

স্থানীয় ব্যবসায়ী আজিজ মিয়া বলেন, দুপুরের দিকে দোকানে আমার ছোট ভাই বসেছিল। হঠাৎ করে দোকানের সামনে মিতালী পরিবহনের একটি বাস থামে। এ সময় বাসের চালক-হেলাপার মিলে অসুস্থ উল্লেখ করে একজন বৃদ্ধকে আমার দোকানের ভেতরে ফ্যানের নিচে বসিয়ে মাথায় পানি দেয়। পরে কিছু বুঝে উঠার আগেই বাসের চালক হেলপার অজ্ঞান অবস্থায় ওই বৃদ্ধকে দোকানে রেখে বাস নিয়ে দ্রুত পালিয়ে যায়। বিষয়টি বাজার কমিটিকে জানালে পুলিশ এসে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করে।

গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক বলেন, মিতালী বাস থেকে মৃত ওই ব্যক্তিকে নামিয়ে দিয়ে বাসটি পালিয়ে যায়। ওসমানীনগর থানার এসআই মাহমুদ গতকাল বৃহস্পতিবার বিকেলে এই প্রতিবেদককে বলেন, ময়না তদন্তের জন্য মৃতদেহটি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃতদেহে কোনো আঘাতের চিহ্ন নেই উল্লেখ করে তিনি বলেন, সংশ্লিষ্ট বাসটি চিহ্নিত করে মৃত ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close