আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

  ১৫ আগস্ট, ২০১৮

বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে আনা হবে : আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আওয়ামী লীগ আবার ক্ষমতায় এলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক দুই খুনিকে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে। গতকাল মঙ্গলবার আখাউড়া উপজেলা সদরের সিরাজুল হক মুক্ত মঞ্চে আয়েজিত শোক সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আখাউড়া উপজেলা আওয়ামী লীগ এ শোক সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

আনিসুল হক বলেন, আমেরিকায় পালিয়ে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি রাশেদ চৌধুরীকে বাংলাদেশে ফিরিয়ে আনা হবে। এ নিয়ে আমেরিকা সরকারের সঙ্গে আলোচনা ফলপ্রসু হয়েছে।

১৫ আগস্টের রাত বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে কলঙ্কজনক রাত উল্লেখ করে আইনমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে কবে ফিরিয়ে আনা হবে সেটা নিয়ে সবার কৌতুহল। আগামীতে ক্ষমতায় এলে রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনা হবে। আর কানাডায় থাকা নূর চৌধুরীকেও দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। তবে কানাডায় আইন আছে, যদি কোনো দেশে অন্যায়ের জন্য মৃত্যুদন্ড সাজা থাকে তাহলে তাকে সে দেশে পাঠানো হয় না। তারা শাস্তি হিসেবে মৃত্যুদন্ড মানে না। বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বাংলাদেশ উন্নত হোক বিএনপি চায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেল করেছেন সেটা বিএনপি চায় না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close