গোপন বৈঠকের খবর রাখছি সময়মতো ব্যবস্থা

কাদের

প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোথায়, কারা, কার সঙ্গে গোপন বৈঠক করে, সবই আমরা জানি। সময়মতো ব্যবস্থা নেওয়া হবে। গতকাল শনিবার দুপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু জাদুঘরের সামনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় ওবায়দুল কাদের বলেন, রাতের অন্ধকারে গোপন বৈঠক, আমরা জানি কোথায় কারা কারা বৈঠক করছেন। টেমস নদীর পাড়ে কখন কার সঙ্গে বৈঠক হচ্ছে; ব্যাংকক, দুবাইয়ে বসে কারা কোন গডফাদারের সঙ্গে বৈঠক করছেন। দেশেও রাতের অন্ধকারে বসে কোন বৈঠক হচ্ছে, সব আমাদের নলেজে আছে। ধৈর্য ধরে আছি, মনিটর করছি। আরো খোঁজখবর নিচ্ছি। সময়মতো ব্যবস্থা নেওয়া হবে।

কাদের বলেন, ‘আপনারা বলছেন আওয়ামী লীগ সরকারের সময় শেষ। কীভাবে শেষ, রাতের অন্ধকারে কী বৈঠক করছেন? সরকার কে বদলাবে, জনগণ? জনগণ কী আপনারে চায়? নয় বছরেও কী বুঝেন না। দিন শেষ, আজকে বিএনপির নেতিবাচক রাজনীতির দিন শেষ। ‘সময় শেষ আজকে বিএনপির ছদ্মবেশী রাজনীতির সময় শেষ। ধোঁকা দিয়ে বোকা বানাবেন, বাংলাদেশের জনগণ এত বোকা নয়!’

আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে তিনি বলেন, সময়টা ভালো নয়, আমি আমাদের নেতাদের কাছে, আমার সহকর্মীদের কাছে বিনীত অনুরোধ করব, যার যার সীমানা পেরিয়ে দায়িত্বজ্ঞানহীন বক্তব্য দেবেন না। সরকারকে বিব্রত করে এমন বক্তব্য কেউ দেবেন না, যাতে দল ও সরকার বিভ্রত হয়। এমন কোনো কথা দয়া করে কেউ বলবেন না। হোমওয়ার্ক করে কথা বলবেন, পলিসির ব্যাপারে নেত্রীর সঙ্গে কথা বলে তারপর কথা বলবেন, ফ্রি স্টাইলে কথা বলা যাবে না। সভায় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

"