নিজস্ব প্রতিবেদক

  ১১ আগস্ট, ২০১৮

দ্বিতীয় দফায় রিমান্ডে অভিনেত্রী নওশাবা

রাজধানীতে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের সময় ফেসবুক লাইভে গুজব ছড়ানোর অভিযোগে করা তথ্য প্রযুক্তি আইনের মামলায় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের দ্বিতীয় দফায় রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল শুক্রবার বিকেলে ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী নওশাবার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় নওশাবার ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। অপরদিকে, নওশাবার পক্ষের আইনজীবীরা তার জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ৫ আগস্ট এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য নওশাবার ৪ দিনের রিমান্ড দেওয়া হয়। গত ৪ আগস্ট রাতে রাজধানীর উত্তরা থেকে অভিনেত্রী ও মডেল কাজী নওশাবা আহমেদকে গ্রেফতার করে র?্যাব।

ওই দিন দুপুরের দিকে শিক্ষার্থীদের আন্দোলনকে ঘিরে জিগাতলা এলাকায় সংঘর্ষ হয়। সংঘর্ষে শিক্ষার্থীদের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়লে অভিনেত্রী নওশাবা বিকেল ৪টার দিকে ফেসবুক লাইভে আসেন। ১ মিনিট ৩৭ সেকেন্ডের লাইভ ভিডিওর শুরুতে তিনি বলেন, ‘আমি কাজী নওশাবা আহমেদ বলছি, আপনাদের জানাতে চাই, একটু আগে জিগাতলায় আমাদের ছোট ভাইদের একজনের চোখ তুলে ফেলা হয়েছে, দুইজনকে মেরে ফেলা হয়েছে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close