নিজস্ব প্রতিবেদক

  ২৭ জুলাই, ২০১৮

ওবায়দুল কাদেরের সঙ্গে কাদের সিদ্দিকীর সাক্ষাৎ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। গতকাল বৃহস্পতিবার বিকেলে সচিবালয়ে গিয়ে ওবায়দুল কাদের অফিসে সাক্ষাৎ করেন কাদের সিদ্দিকী।

সূত্র জানায়, বিকেল সাড়ে ৩টার দিকে কাদের সিদ্দিকী সচিবালয়ে যান। সেখানে তিনি ৩০ মিনিটের মতো ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেন। এরপর বিকেল ৪টার দিকে একই স্থানে ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করেন বিএনপির সাবেক মন্ত্রী ও নতুন রাজনৈতিক জোট বিএনএর সভাপতি নাজমুল হুদা।

আওয়ামী লীগের একটি সূত্র জানিয়েছে, আগামী নির্বাচন এবং আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোট-মহাজোট সম্প্রসারণ বিষয়ে নেতাদের মধ্যে আলোচনা হয়েছে। অবশ্য বৈঠকের পর ওবায়দুল কাদের, কাদের সিদ্দিকী বা নাজমুল হুদা কেউই গণমাধ্যমের কাছে কোনো মন্তব্য করেননি।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জ্যৈষ্ঠ তথ্য কর্মকর্তা আবু নাসের বলেন, মন্ত্রীর সঙ্গে কাদের সিদ্দিকী ও নাজমুল হুদা সাক্ষাৎ করেছেন। তবে সেখানে কী নিয়ে আলোচনা হয়েছে, সেটি তিনি জানেন না।

সম্প্রতি নাজমুল হুদা আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪-দলীয় জোটে যোগ দেওয়ার বিষয়ে তার আগ্রহের কথা জানিয়েছেন। বিষয়টি আওয়ামী লীগের বিবেচনাধীন আছে। অন্যদিকে কাদের সিদ্দিকী মনে করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জাতীয় ঐক্যের উদ্যোগ নেওয়া উচিত।

আওয়ামী লীগের সূত্রে জানা গেছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগ পর্যন্ত ছোট দলগুলোর বড় নেতাদের সঙ্গে এমন ধারাবাহিক বৈঠক, মতবিনিময় চলমান থাকবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist