নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২২ জুলাই, ২০১৮

না.গঞ্জে দুই প্রহরীকে হত্যা করে দোকানে ডাকাতি

নারায়ণগঞ্জের বন্দরে দুই নৈশপ্রহরীকে হত্যা করে ব্যাটারি বিক্রির তিনটি দোকানে ডাকাতির অভিযোগ উঠেছে। দোকানগুলো থেকে ব্যাটারি, নগদ টাকা ও বিভিন্ন মালামাল ডাকাতরা লুট করে নিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে দক্ষিণ লক্ষ্মণখোলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুই নৈশপ্রহরী হলেন বন্দর উপজেলার দক্ষিণ লক্ষ্মণখোলা এলাকার বদি মিয়ার ছেলে মোতালেব মিয়া (৫৫) ও মৃত আবদুস সামাদ মৃধার ছেলে রায়হান উদ্দিন (৫৫)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৩টার দিকে উপজেলার লক্ষ্মণখোলা এলাকায় আমির হোসেন, আলমগীর হোসেন ও আয়নাল হকের দোকানে একদল সশস্ত্র ডাকাত হানা দেয়। দোকানগুলোয় গাড়ি, আইপিএস ইত্যাদির ব্যাটারি বিক্রি হয়। ডাকাতরা ওই মার্কেটের নৈশপ্রহরী রায়হান ও মোতালেবকে মারধর ও পিটিয়ে আহত করে। তিনটি ব্যাটারির দোকানের তালা ভেঙে ব্যাটারি, নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতদের হামলায় ঘটনাস্থলেই নৈশপ্রহরী রায়হান উদ্দিনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় অপর নৈশপ্রহরী মোতালেব মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্দর থানার ওসি এ কে এম শাহীন ম-ল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতেরা নৈশপ্রহরী দুজনের মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এক নৈশপ্রহরীর লাশের পাশে ইট পড়ে থাকতে দেখা গেছে। ডাকাতদের গ্রেফতার ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা ও মামলার প্রস্তুতি চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist