ক্রীড়া ডেস্ক

  ২২ জুলাই, ২০১৮

বাংলাদেশের ফেরার লড়াই আজ

হঠাৎ করেই ছন্দপতন। শ্রীলঙ্কার নিদাহস ট্রফি থেকেই লেগেছিল রাহুর দশা। সময় যতই সামনে এগোচ্ছে ততই বিবর্ণ হয়ে ওঠছে বাংলাদেশ জাতীয় দলের পারফর্ম্যান্স। তিন ফরমেটের মধ্যে যে দুইটিতে অপেক্ষাকৃত দুর্বল টাইগাররা সেখানেই ধুঁকতে হচ্ছে। ভারতের দেরাদুনে আফগানিস্তানের কাছে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হতে হয়েছে সাকিব-তামিমদের।

ব্যর্থতার গ্লানি ওয়েস্ট ইন্ডিজ সফরেও বয়ে এনেছে বাংলাদেশ। পোশাক পাল্টালেও টাইগারদের পারফরম্যান্সটা আর বদলালো না। বরং আরো হতশ্রী অবস্থা সফরকারীদের। দুই ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হতে হয়েছে টাইগারদের। এই সিরিজেই নিজেদের ক্রিকেট ইতিহাসে সর্বনিম্ন ৪৩ রানে অলআউট হওয়ার লজ্জায় পড়তে হয়েছে বাংলাদেশকে। কিন্তু গত সপ্তাহে শেষ হওয়া রাশিয়া বিশ্বকাপের কারণে অনেকটাই আড়ালে থেকে গেছে সাকিব বাহিনীর পারফর্ম্যান্স। কিন্তু দেশের ক্রিকেট যে বাজে একটা সময়ের মধ্য দিয়েই যাচ্ছে সেটা না বললেও চলে।

টি-টোয়েন্টি ও টেস্ট দুই ফরমেটে দুই দেশের কাছে ধবলধোলাই হতে হয়ে কোণঠাসা হয়ে পড়েছে বাংলাদেশ। এবারের ফরমেটটা প্রিয় বলেই গা ঝাড়া দিয়ে ওঠতে চায় টাইগাররা। ঘুরে দাঁড়ানোর এই লড়াইয়ে দল প্রেরণা পাচ্ছে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা যোগ দেওয়ায়। তাই আত্মবিশ্বাস নিয়েই আজ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে টাইগাররা। প্রভিডেন্সে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় তিন ম্যাচ সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বিটিভি, গাজী টিভি ও চ্যানেল নাইন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist