সিলেটে প্রার্থীদের গণসংযোগ

প্রকাশ : ১৩ জুলাই ২০১৮, ০০:০০

সিলেট প্রতিনিধি

গতকাল বৃহস্পতিবার সিলেটে দিনভর গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও ২০ ১ গণসংযোগ করেন ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। এদিকে গতকাল বদর উদ্দিন আহমদ কামরান সমর্থনে নগরী দরগাহ মহল্লায় গণসংযোগ করেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম

জাকির হোসাইন। তিনি বলেন, সিলেট সিটি নির্বাচনে আমরা শেখ হাসিনার নৌকার জন্য ভোট চাচ্ছি। যেহেতু আমরা ছাত্র সমাজের প্রতিনিধিত্ব করি তাই ছাত্রলীগের প্রচারণার মূল লক্ষ্য তরুণদের কাছে নৌকার জন্য ভোট চাওয়া। জাকির আরো বলেন, সিলেটে তরুণদের বড় একটি অংশ আওয়ামী লীগের প্রতি অনুরাগী। তাই আমরা সিলেটে ভোট চাইতে এসেছি।

গণসংযোগকালে বদর উদ্দিন আহমদ কামরান বলেন, ‘সিলেট সিটি করপোরেশনকে জনমুখী প্রতিষ্ঠান করা হবে। জনগণকে সেবা দেওয়াই আমার মূল লক্ষ্য।’ তিনি নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

অপরদিকে আরিফুল হক চৌধুরী বলেন, ‘সিলেটের পবিত্র ভূমিতে যারা অতীতে অন্যায় অবিচার করেছেন তারা পেশা জীবন, পারিবারিক ও সামাজিক ক্ষেত্রে ধ্বংস হয়েছেন। সুতরাং সাবধান, এই সিলেটের মানুষ যেমন অন্যায়কে সহ্য করেন না তেমনি এই পবিত্র মাটির সঙ্গে প্রতারণা-প্রবঞ্চনা করে কেউ শান্তিতে থাকতে পারবেন না।’ গতকাল বৃহস্পতিবার দিনভর নগরীতে গণসংযোগকালে দুই মেয়র প্রার্থী এসব কথা বলেন।

নগরবাসীর দোয়া ও আশীর্বাদ কামনা আরিফুল আরো বলেন, ‘নানা প্রতিবন্ধকতা, বাধা বিপত্তির মধ্য দিয়েও ইস্পাত কঠিন মনোবল নিয়ে আমি নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছি। এরই মধ্যে আমার সমর্থক ও অনুসারীদের নানাভাবে হয়রানি করা শুরু হয়েছে। কিন্তু আমি ভয় পাই না, কারণ সিলেটবাসী আমার সঙ্গে আছেন। অতীতে সুখে, দুঃখে-দুঃসময়ে সিলেটের মানুষ যেভাবে আমাকে আগলে রেখেছেন তা আমি এবং আমার পরিবার কোনো দিন ভুলব না। আর তাই উন্নয়নকামী সিলেটবাসীর ভালোবাসা ও মমতার প্রতিদান হিসেবে আমি আমার বাকি জীবন সিলেটের উন্নয়নে সঁপে দিয়েছি, জীবনের শেষ দিনটি পর্যন্ত আমি সিলেটের উন্নয়নে নিবেদিত থাকতে চাই।’

এদিকে আরিফুল হক চৌধুরীর সহধর্মিণী সামা হক চৌধুরী সকাল থেকে নগরীর দাঁড়িয়াপাড়া, জল্লারপাড়, রিকাবীবাজার, মেডিকেল রোড এলাকা ও সংলগ্ন পাড়া-মহল্লায় ধানের শীষের পক্ষে গণসংযোগ করেন। এছাড়া নাগরিক কমিটি মনোনীত প্রার্থী বদরুজ্জামান সেলিম নগরের বন্দরবাজার এলাকায় গণসংযোগ করেন। আর জামায়াতের প্রার্থী নগর জামায়াতের আমির অ্যাডভোকেট এহসান মাহবুব জুবায়ের, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী ডা. মোয়াজ্জেম, সিপিবি- বাসদের প্রার্থী আবু জাফর ও এহসানুল হক তাহের নগরের পৃথক পৃথক স্থানে গণসংযোগ করেন।

"