গাজীপুরে ১৫ লাখ টাকা ছিনতাই : বিকাশ-রবির দুই কর্মী গুলিবিদ্ধ

প্রকাশ : ১৪ মে ২০১৮, ০০:০০

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকা থেকে গুলি করে বিকাশ ও রবির ১৫ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সে সময় বিকাশ ও রবির দুই কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেনÑ বিকাশ কর্মী ইকবাল হোসেন ও রবি কর্মী আসাদুজ্জামান। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠান। সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জমাদ্দার এন্টারপ্রাইজের বিকাশের ম্যানেজার জাকির হোসেন ও রবির ম্যানেজার মাহবুব হোসেন জানান, চৌরাস্তা এলাকার জমাদ্দার এন্টারপ্রাইজ বিকাশ ও রবির স্থানীয় এজেন্ট। সকাল সাড়ে ১০টায় বিকাশ ও রবি তিনজন কর্মী একটি ব্যাগে করে ১৫ লাখ টাকা জমা দিতে চৌরাস্তার উনিশে টাওয়ারের ইউসিবি ব্যাংকের উদ্দেশে যান। তারা ওই টাওয়ারের নিচে সিঁড়িতে পৌঁছলে আগে থেকে ওতপেতে থাকা ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে। এ সময় চার অস্ত্রধারী ছিনতাইকারী বিকাশ ও রবি কর্মীদের রিভলবার ঠেকিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। একপর্যায়ে তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এতে বিকাশ কর্মী ইকবাল ও রবি কর্মী আসাদ পায়ে গুলিবিদ্ধ হন। পরে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় ধস্তাধস্তিতে এক ছিনতাইকারীর একটি রিভলবার পড়ে যায়। একপর্যায়ে ছিনতাইকারীরা রিভলবার রেখেই টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে দুটি মোটরসাইকেলে দ্রুত ময়মনিসংহের দিকে পালিয়ে যায়।

জয়দেবপুর থানার এসআই এনায়েত হোসেন জানান, পাঁচ রাউন্ড গুলিসহ একটি রিভলবার ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে। ছিনতাইকারীদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

"