পথসভায় তালুকদার আবদুল খালেক

জনগণের ওপর আস্থা নেই তাই বিদেশি পর্যবেক্ষক চায় বিএনপি

প্রকাশ : ১২ মে ২০১৮, ০০:০০

খুলনা প্রতিনিধি

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়রপ্রার্থী আলহাজ তালুকদার আবদুল খালেক বলেছেন, দেশের জনগণের ওপর আস্থা রাখতে না পেরে বিদেশি পর্যবেক্ষক চাইছে বিএনপি মেয়র প্রার্থী। বিএনপি এখন জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। এ জন্য সাধারণ মানুষের ওপর তাদের আস্থা নেই। বিদেশি পর্যবেক্ষক দাবি করে বিএনপি আবারও সিটি নির্বাচনকে বিতর্কিত করতে চায়।

তালুকদার আবদুল খালেক বলেন, খুলনা সিটিতে দীর্ঘদিন বিএনপির মেয়র থেকেও নগরীর উন্নয়ন করতে পারেনি। জনগণ এবারের নির্বাচনে বিএনপির চলমান মিথ্যাচার, অপকৌশল ও দুর্নীতির জবাব দেবে। খুলনার সার্বিক পরিস্থিতি বুঝতে পেরে বিএনপি নিত্য-নতুন বিভ্রান্ত সৃষ্টি করছে। তারা সিটি নির্বাচনকে বিতর্কিত করতে চায়। মেয়র প্রার্থী খালেক আরো বলেন, খুলনার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যথেষ্ট আন্তরিক। তার আন্তরিকতায় আজ খুলনাঞ্চলে ব্যাপক উন্নয়নকাজ সাধিত হয়েছে। খুলনার উন্নয়ন অব্যাহত রাখতে আসন্ন সিটি নির্বাচনে নৌকা প্রতীককে ভোট দিয়ে নগরবাসীকে কাক্সিক্ষত সেবা বুঝে নেওয়ার জন্য তিনি আহ্বান জানান।

গতকাল শুক্রবার সকালে তিনি নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও একাধিক পথসভায় বক্তৃতাকালে এসব কথা বলেন। সকাল সাড়ে ৮ টায় তিনি খলিল চেম্বার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এরপর তিনি গোবরচাকা, তেঁতুলতলা, স্টাফ কোয়ার্টার, পল্লী মঙ্গল, পৈপাড়া, বিসমিল্লাহ মহল্লা, বি কে রায় রোড সংলগ্ন এলাকায় ভোটারদের সঙ্গে সালাম ও কুশল বিনিময় করেন। এ সময় শ শ লোক মেয়রপ্রার্থী তালুকদার খালেকের গণসংযোগে অংশ নেন।

গণসংযোগকালে মেয়র প্রার্থীর সঙ্গে উপস্থিত ছিলেন জাসদ খুলনা মহানগর শাখার সভাপতি ও ১৪ দল নেতা রফিকুল হক খোকন, নগর আওয়ামী লীগ নেতা শেখ হায়দার আলী, জাহাঙ্গীর হোসেন খান, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, সাধারণ সম্পাদক তসলিম আহমদে আশা, সহসভাপতি শাহজাহান পারভেজ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহিদুল হক, সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজী মোতালেব মিয়া, যুবলীগ নেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, অ্যাড. আল আমিন উকিল, সরদার জাকির হোসেন, হাসান শেখ, আমির হোসেন, ছাত্রলীগ নেতা সজল বিশ্বাস প্রমুখ।

 

 

"