কারাগারের শৃঙ্খল ভেঙে খালেদাকে মুক্ত করা হবে : ফখরুল

প্রকাশ : ১২ মে ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

জনতার ঐক্য সৃষ্টি করে কারাগারের শৃঙ্খল ভেঙে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করার বক্তব্য এলো দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছ থেকে। গতকাল শুক্রবার সকালে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন শেষে তিনি বলেন, আমরা অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবি করছি। তা না হলে জনতার ঐক্য সৃষ্টি করে কারাগারের শৃঙ্খল ভেঙে তাকে

আমরা নিয়ে আসব ইনশাআল্লাহ।

দেশবাসীর উদ্দেশে তিনি বলেন, আসুন আমরা সবাই জাতীয় ঐক্য সৃষ্টি করি। জাতীয় ঐক্য সৃষ্টি করেই এ ভয়াবহ দানব, যে আমাদের সবকিছু লুট করে নিয়ে যাচ্ছে, তাকে পরাজিত করে জনগণের শাসন প্রতিষ্ঠিত করি। এটাই হোক আমাদের লক্ষ্য। সেই কারণে আমরা আহ্বান করেছিÑসব দল, মত ও নেতৃত্বকে, দেশনেত্রী যে আন্দোলন চালাচ্ছেন এবং নেতৃত্ব দিচ্ছেন, আসুন আমরা সবাই সেই আন্দোলনে শরিক হয়ে আমাদের দেশ ও গণতন্ত্রকে মুক্ত করি।

‘দেশনেত্রীর রাজনীতি, সংগ্রাম ও সফলতার ৩৪ বছর’ উপলক্ষে এই আলোকচিত্র প্রদর্শনীর আয়োজক ফটো সাংবাদিক বাবুল তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, জাসাসের সহসভাপতি শায়রুল কবির খান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

"