নিজস্ব প্রতিবেদক

  ০১ মে, ২০১৮

সিটি নির্বাচনে ভয়ভীতি দেখাতে গ্রেফতার করা হচ্ছে : বিএনপি

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচন সামনে রেখে ভোটারদের ভয়ভীতি দেখাতে বিরোধী নেতাকর্মীদের ঢালাওভাবে গ্রেফতার করা হচ্ছে। গতকাল সোমবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। রিজভী বলেন, দুই সিটি করপোরেশন নির্বাচনে বিরোধী নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মাঝে ভীতি ছড়াতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতাদের আটক করা হয়েছে। গাজীপুরে বিএনপি প্রার্থীকে সমর্থন দেওয়ার পরই জামায়াতে ইসলামীর মেয়র প্রার্থীসহ ৪৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এ রকম পরিস্থিতিতে দুই সিটিতে নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে না বলে আমাদের আশঙ্কা।

তিনি আরো বলেন, নির্বাচন কমিশনকে বলব, দুই সিটি নির্বাচন যেন রক্তাক্ত না হয় সেদিকে সর্তক ও তৎপর থাকতে হবে। সন্ত্রাসীদের প্রভাবমুক্ত রাখতে নির্বাচনে সেনাবাহিনীকে মোতায়েন করতে হবে।

সংবাদ সম্মেলনে রিজভী ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি এম শামসুল হুদা, ইউনুস মৃধা, গোলাম হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পটু, রফিকুল ইসলাম রাসেলসহ দলের ২০ নেতাকর্মীকে আটকের নিন্দা ও অবিলম্বে তাদের মুক্তির দাবি জানান।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য নজমুল হক নান্নু, আতাউর রহমান ঢালী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-দফতর সম্পাদক মুনির হোসেন, শ্রমিক দলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খান নাসিম প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist