সাতক্ষীরা প্রতিনিধি

  ২৩ এপ্রিল, ২০১৮

সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার আসামি নিহত

সাতক্ষীরার কলারোয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শিশু ধর্ষণ মামলার আসামি সোহাগ সরদার (২৬) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। গত শনিবার গভীর রাতে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

কলারোয়া থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, শনিবার বিকেলে কেড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (ফারিয়া খাতুন, ৯ বছর) জোরপূর্বক ধর্ষণ করেন একই গ্রামের সামছুর সরদারের ছেলে সোহাগ। এ ঘটনায় একটি মামলা হয়। রাতে আসামি সোহাগকে ধরতে পুলিশ অভিযানে নামে। রাত আড়াইটার দিকে পুলিশ সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নের হিজলদি গ্রামে এক যুবককে চ্যালেঞ্জ করলে সে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি করে। দুই পক্ষের গোলাগুলির পর হিজলদির ওই মাঠে তাকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পুলিশ তাকে দ্রুত কলারোয়া হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার শফিকুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। তাকে সোহাগ সরদার হিসেবে শনাক্ত করা হয়েছে।

ওসি আরও জানান, গোলাগুলিতে পুলিশের এএসআই আহসান ও এএসআই সাগর আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ওয়ানশুটার গান ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist