নিজস্ব প্রতিবেদক

  ১২ এপ্রিল, ২০১৮

বাসের চাপায় এবার থেঁতলে গেল নারীর পা

এবার রাজধানীর ফার্মগেটে বেপরোয়া বাসের চাপায় এক নারীর ডান পা থেঁতলে গেছে। গতকাল বুধবার সকাল ৯টার দিকে আনন্দ সিনেমা হলের সামনে এই দুর্ঘটনা ঘটে। আহত নারীর নাম রুনি আক্তার (২৮)। তিনি র‌্যাংগস প্রপার্টিজ নামের একটি প্রতিষ্ঠানের কর্মকর্তা। পথচারীরা তাকে উদ্ধার করে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠিয়েছেন। নিউ ভিশন নামের বাস ও বাসের চালক মোতালেবকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। বাসটি মতিঝিল থেকে চিড়িয়াখানা সড়কপথে চলাচল করে।

ঘটনার প্রত্যক্ষদর্শী নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী চার্লস প্রীতম বলেন, আনন্দ সিনেমা হলের সামনে বাস থেমে যাত্রী ওঠা-নামা করে। সেখান সড়কে উঁচু বিভাজক আছে। ওই বিভাজকের ওপর যাত্রীরা দাঁড়ান। সকাল ৯টার দিকে এক নারী সড়ক থেকে উঁচু বিভাজকের ওপর উঠতে যাচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতির নিউ ভিশন পরিবহনের একটি বাস সড়ক বিভাজক ঘেঁষে এগিয়ে আসে। বিভাজক ও বাসের মাঝে ওই নারীর ডান পা চাপা খায়। এতে তার ডান পায়ের হাঁটু সংলগ্ন অংশ থেঁতলে যায়। চালর্স প্রীতম বলেন, তিনি উদ্যোগী হয়ে বাস ও বাসের চালককে আটক করেন। পরে অন্যরাও এগিয়ে আসেন। কাছেই পুলিশ বক্স। বাসচালককে পুলিশের কাছে তুলে দেওয়া হয়। আহত নারীকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

বেলা ২টা পর্যন্ত রুনি আক্তারের জ্ঞান ফেরেনি বলে জানান তার সহকর্মী আহমেদ আলী। তিনি বলেন, রুনি মাস্টার্স সম্পন্ন করে এমবিএ করেছেন। এরপর র?্যাংগস প্রপার্টিজে চাকরি করছিলেন। অফিসের যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। তার ডান হাঁটুর ওপরের মাংস ছিঁড়ে গেছে। হাসপাতালে আনার পর দুই ব্যাগ রক্ত দিতে হয়েছে রুনিকে। ডান পা রাখা যাবে কি না, এ ব্যাপারে চিকিৎসকরা পরে সিদ্ধান্ত জানাবেন।

কয়েক দিন আগেই রাজধানীর কারওয়ানবাজারে দুই বাসের টক্করে এক হাত হারান কলেজছাত্র রাজীব হোসেন। তার অবস্থা আশঙ্কাজনক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist