সিরাজগঞ্জ প্রতিনিধি

  ০৬ মার্চ, ২০১৮

শিশু ধর্ষণ ও হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন

সিরাজগঞ্জের শাহজাদপুরে ১১ বছর বয়সী শিশুকে ধর্ষণ ও হত্যা মামলায় সাতজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। গতকাল সোমবার দুপুরে সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১ম) আদালতের বিচারক মো. রফিকুল ইসলাম এ রায় দেন। দন্ড প্রাপ্তরা হলেন শাহজাদপুর উপজেলার মশিপুর গ্রামের আবদুল হাকিম (৪৬), হাছেন আলী (৩৮), লোকমান (৫৩), হাসান আলী (৩৩), একই উপজেলার কায়েমপুর গ্রামের মো. রানা (৩৩), নবির হোসেন (৩৬) ও বাতিয়ারপাড়া গ্রামের রফিকুল ইসলাম (৩৩)। তাদের মধ্যে রফিকুল পলাতক রয়েছেন।

যাবজ্জীবনের পাশাপাশি প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয়মাসের কারাদ- দেওয়া হয়েছে বলে এপিপি আনোয়ার পারভেজ লিমন জানান। মামলা চলার সময় নবির মোল্লা নামে এক আসামি কারাগারে মারা যায়।

মামলার বরাত দিয়ে এপিপি জানান, ২০১০ সালের ১৬ জুলাই বিকালে উপজেলার কায়েমপুর গ্রামের সাহেব আলীর ১১ বছরের মেয়ে খুশি খাতুন পাশের মশিপুর গ্রামের আবদুল হাকিমের বাড়ি তার মেয়ে আঁখি খাতুনের (৯) সঙ্গে খেলতে গিয়ে নিখোঁজ হয়। পর দিন বিকালে কায়েমপুর এলাকার একটি পাট ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist