রাজশাহী প্রতিনিধি

  ০১ মার্চ, ২০১৮

মোহাম্মদপুরে গৃহকর্মীর ১৪ টুকরো লাশ

১২ বছর পর শ্যালকের দাবি খুনে জড়িত বোনজামাই

এক যুগ আগে রাজধানী ঢাকার মোহাম্মদপুরে গৃহপরিচারিকাকে হত্যা করে ১৪ টুকরা লাশ বানানোর রোমহর্ষক ঘটনা ফাঁস করেছেন মাফিকুল ইসলাম মুন্না। এ হত্যাকাÐে তার বোনজামাই রাজশাহীর ঠিকাদার আনিসুর রহমান সরাসরি জড়িত বলেও দাবি করেছেন তিনি।

গতকাল বুধবার রাজশাহী নগরীর কফিবারে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মুন্না বলেন, চÐিপুর কদমতলা মোড়ের দখলীয় ৬ কাঠা জমিও তার ভগ্নিপতি আনিসুর রহমান জালিয়াতির মাধ্যমে হাতিয়ে নিয়েছে। যার আনুমানিক মূল্য তিন কোটি ৬০ লাখ টাকা। ছোট বোন শাহানাজ রহমান কেমির সঙ্গে তার বিবাহের পর তাদের সম্পত্তি গ্রাস করার লক্ষ্যে সুপরিকল্পিতভাবে মুন্নাকে ভগ্নিপতি আনিসুর রহমান মানসিক রোগী বানানোর চেষ্টায় সাময়িকভাবে সফল হয়। এরপর ২০০৬-১০ সালে মানসিক চিকিৎসাধীন থাকা অবস্থায় মুন্নার জমিতে বড় বিল্ডিং করবে মর্মে (৪০ শতাংশ ফ্ল্যাট প্রদান) কৌশলে দান স্বত্বে দুই দফায় ওই জমি রেজেস্ট্রি করে নেয়। দলিল নং- ১৬৪৪৭, তাং- ০৪/১০/২০১১ ও দলিল নং- ১২৫০৮। এরপর ওই জমিতে শুভেচ্ছা নিবাস-২ নামে ৮ তলা ভবন নির্মাণ করেন। কিন্তু চুক্তি মোতাবেক এখন পর্যন্ত মুন্নার প্রাপ্য ৪০ শতাংশ ফ্ল্যাট প্রদান করছেন না তিনি। উল্টো মুন্নাকে প্রাণে মেরে ফেলার হুমকি অব্যাহত রেখেছেন। এ ঘটনায় গত ১০ জানুয়ারি রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (নং-৫৫৭) করেন মুন্না।

লিখিত বক্তব্যে মুন্না আরো বলেন, গত ২০০৫ সালের ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহে সেই নারকীয় হত্যাকাÐের ঘটনা আনিসুর ঘটায়। যে ঘটনাটি সে সময় দেশের সকল গণমাধ্যমে ফলাও করে প্রকাশও হয়। কিন্তু অজ্ঞাত কারণেই সে ঘটনা আজো উন্মোচিত হয়নি। ওই নারীর উদ্ধারকৃত ১৪ টুকরো লাশ অজ্ঞাত হিসাবেই মোহাম্মদপুর থানা পুলিশ আঞ্জুমান মফিদুলের মাধ্যমে দাফন করে। তিনি বলেন, সে সময় আমি ব্যবসায়িক কাজে যশোরে থাকা অবস্থায় ভগ্নিপতি আনিসুর রহমান আমাকে ফোন করে বলে দ্রæত ঢাকায় আসো। এরপর আমি ঢাকায় ভগ্নিপতি আনিসুর রহমানের বাসায় যাই এবং দেখি ডাইনিংয়ে গৃহপরিচারিকার লাশ পড়ে আছে। এরপর ঘটনাটি আমি তার কাছ থেকে জানি এবং প্রতিবাদ করি। তখন বলেন, এ কথা প্রকাশ করলে তোর বোনকে তালাক দিয়ে তো দিবই উল্টো তুই নিজে এই মেয়েকে নির্যাতন করে মেরে ফেলেছিস পুলিশের কাছে এ কথা বলে ধরিয়ে দেব। বোনের সংসারের কথা বিবেচনা করে মুখ বন্ধ রাখি। কিন্তু বিবেকের তাড়নায় আর সে রহস্য চাপা রাখতে পারছি না। সম্পত্তি ফিরে পাওয়া বা চুক্তিকৃত ৪০ শতাংশ ফ্ল্যাট পাবার আশায় ঘটনাটি এখন প্রকাশ করছি এমনটি ভাবার কোনোই কারণ নেই বলেও উল্লেখ করেন মুন্না। এ সময় গৃহপরিচারিকা খুন রহস্য উদ্ঘাটন করে খুনি আনিসুর রহমানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও করেন মুন্না। সংবাদ সম্মেলনে, অন্যান্যের মধ্যে মুন্নার প্রতিবেশী হাবিবুল বাসার, সবুজ হোসেন, রকেট খান, তানভীর হাসান, মঈন উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। এই অভিযোগের সত্যতার বিষয়ে জানতে গতকাল বুধবার অনেকবার ঠিকাদার আনিসুর রহমানের মোবাইল ফোনে কল করলেও তিনি রিসিফ করেননি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist