মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ২৫ ফেব্রুয়ারি, ২০১৮

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২৮ কিমি যানজট

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে। মহাসড়কের চন্দ্রা থেকে মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের ধল্যা পর্যন্ত প্রায় ২৮ কিলোমিটার এলাকায় যানজট সৃষ্টি হয়েছে। এতে চরম দুর্ভোগে পড়ে যাত্রীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেন উন্নীতকরণ কাজ চলছে। মহাসড়কের বিভিন্ন স্থানে খানাখন্দকের সৃষ্টি হয়েছে। তাছাড়া তিন দিনের ছুটি শেষে কর্মস্থলমুখী হচ্ছে মানুষ। শুক্রবার বিকেল থেকে মহাসড়কে যান চলাচল বৃদ্ধি পায়। রাত ১০টার পর থেকে মহাসড়কের বিভিন্ন স্থানে থেমে যানজটের সৃষ্টি হলেও রাত ৪টার পর থেকে যান চলাচল একেবারে বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কের চন্দ্রা থেকে টাঙ্গাইল বাইপাস পর্যন্ত উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। যানজটে আটকা পরে দুর্ভোগে পড়তে হয় যাত্রী ও শ্রমিকদের। বেশি দুর্ভোগে পড়ে নারী ও শিশু যাত্রীরা। প্রকৃতির ডাকে সাড়া দিতে দুর্ভোগ পোহাতে হয় যাত্রীদের। গতকাল শনিবার সকাল পৌনে ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মহাসড়কের চন্দ্রা থেকে মির্জাপুরের ধল্যা পর্যন্ত প্রায় ২৮ কিলোমিটার এলাকায় যানজট সৃষ্টি হয়।

মির্জাপুরের কাণ্ঠালিয়া গ্রামের মাধব সরকার অম্বরিশ জানান, ঢাকা অফিসের উদ্দেশে সকাল ৮টায় মির্জাপুর বাসস্ট্যান্ড থেকে বাসে উঠেন। দেড় ঘণ্টায় ধেরুয়া পর্যন্ত মাত্র ছয় কিলোমিটার যেতে পারছেন। পরে অফিসের সঙ্গে যোগাযোগ করে বাড়ি ফিরেছেন।

মির্জাপুর বাইপাস এলাকায় কর্মরত ট্রাফিক ইন্সপেক্টর মো. সেলিম হোসেন জানান, সড়কে যানবাহনের অতিরিক্ত চাপ থাকায় যানজটের সৃষ্টি হয়েছে। পুলিশ যানজট নিরসনে কাজ করছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist