নিজস্ব প্রতিবেদক ও ঢামেক প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০১৮

রেলে কাটা পড়ে দুই পা হারালেন জবির ছাত্রী

রাজধানীর কমলাপুর রেলস্টেশনে ট্রেনের ইঞ্জিনে দুই পা কাটা পড়ে মারাত্মক আহত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। গতকাল রোববার বেলা দেড়টার দিকে রেলস্টেশনে চার নম্বর প্লাটফর্মে রেললাইনের ওপর দিয়ে হেঁটে পাঁচ নম্বর প্লাটফর্মে যাওয়ার সময় দুর্ঘটনায় পড়েন তিনি। এ সময় একটি ইঞ্জিন ঘোরানোর সময় ওই ছাত্রী চাপা পড়েন। আহত ছাত্রীর নাম রুবিনা আক্তার (২২)। তিনি জানান, মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ বিভাগের শেষবর্ষের ছাত্রী তিনি। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে রেলওয়ে পুলিশ। তিনি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার শান্তিনগর গ্রামের মৃত রবিউল ইসলামের মেয়ে। ঢাকার সদরঘাট এলাকায় একটি মেসে থেকে পড়াশোনা করছেন। গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশে কমলাপুরে গিয়েছিলেন তিনি। রেলওয়ে পুলিশের ওসি জানান, বেলা দেড়টার দিকে মেয়েটি ৪ নম্বর প্লাটফর্মের নিচ দিয়ে (রেললাইনের ওপর দিয়ে) হেঁটে ৫ নম্বর প্লাটফর্মে যাচ্ছিল। এ সময় একটি ইঞ্জিন ঘোরানোর সময় মেয়েটি তার নিচে পড়ে। তার দুটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। মেয়েটিকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রেলওয়ে পুলিশের কনস্টেবল মো. ইউনুস বলেন, বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে। বেলা তিনটার দিকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

এর আগে গত ২২ জানুয়ারি সিরাজগঞ্জ রেল স্টেশন থেকে ট্রেনে ওঠার সময় পড়ে গিয়ে দুই পা থেঁতলে যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শফিকুল ইসলামের (২২)।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist