স্বামীর পরকীয়ার জের

শিশুকন্যাকে খুন করে মায়ের আত্মহত্যা!

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

স্বামী মামুন হোসেনের পরকীয়ার জেরে দুই বছর বয়সি শিশুকন্যাকে হত্যা করে আত্মহত্যা করেছেন শান্তনা আক্তার নামের এক গৃহবধূ। শিশুটির নাম মাহফুজা আক্তার। রাজধানীর সবুজবাগের আহমেদবাগে এ ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার সকালে লাশ দুটি উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে রাখা হয়েছে।

আহমেদবাগের কমিউনিটি সেন্টারের পাশে একটি টিনশেড ঘরে বসবাস করত মামুন দম্পতি। প্রতিবেশীদের ভাষ্য মতে, মামুন স্থানীয় বন্ধুর সঙ্গে ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগের ব্যবসা করেন। স্ত্রী শান্তনা ছিলেন গৃহিণী। তাদের সংসারে ছিল দুই বছর বয়সি কন্যাশিশু মাহফুজা। দুই মাস আগে রংপুর থেকে গার্মেন্টসে চাকরি করার জন্য বোনের বাসায় আসে স্বর্ণা। একপর্যায়ে দুলাভাই মামুনের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়ে স্বর্ণা। সেটা বুঝেও গিয়েছিল শান্তনা। দুই তিন-দিন আগে মামুনের সঙ্গে নতুন করে ঘর সংসার করার জন্য পালিয়ে যায় স্বর্ণা। যা সহ্য করতে পারেননি শান্তনা। তাই সোমবার গভীর রাতে ঘরের আড়ার বাঁশের সঙ্গে ওড়না পেঁচিয়ে মা-মেয়ে আত্মহত্যা করে।

সবুজবাগ থানার ওসি আবদুল কুদ্দুস ফকির জানান, ধারণা করা হচ্ছে, নিজের স্বামীর সঙ্গে বোন পালিয়ে যাওয়ায় সোমবার রাতে দুই বছরের মেয়ে মাহফুজাকে গলা টিপে হত্যা করার পর মা শান্তনা আক্তার আত্মহত্যা করেছেন। শান্তনার স্বামী মামুন হোসেনকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

"