নিজস্ব প্রতিবেদক

  ২০ জানুয়ারি, ২০১৮

মেয়র আইভীকে দেখতে হাসপাতালে কাদের

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে দেখতে হাসপাতালে গেলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। গতকাল শুক্রবার সকালে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন আইভীকে দেখতে গিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

সিটি করপোরেশনের হকার উচ্ছেদ অভিযান নিয়ে গত মঙ্গলবার সংসদ সদস্য শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়র আইভীর সমর্থকদের সংঘর্ষ হয়। ওই ঘটনার পর আইভী ও শামীম দুজনকেই ঢাকায় তলব করা হয়েছিল বলে জানিয়েছিলেন ওবায়দুল কাদের। এরমধ্যেই গত বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ নগর ভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। তাৎক্ষণিকভাবে অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় আনা হয়।

ল্যাবএইড হাসপাতালে আইভীকে দেখে বেরিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংবাদিকদের বলেন, চিকিৎসকরা আমাকে বললেন, ন্যূনতম চার-পাঁচ দিন হাসপাতালে থাকতে হবে। সে (আইভী) তো এখনই চলে যেতে চায়। রিপোর্ট আমি দেখেছি। ডা. বরেণ চক্রবর্তী আমাকে ব্রিফ করেছেন। আমার মনে হয় সেরে যাবে; তিনি এখন শঙ্কামুক্ত। স্বাভাবিকভাবে মনেই হয় না যে কিছু আছে, কিন্তু মস্তিষ্কে একটু রক্তক্ষরণ আছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist