নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৮ জানুয়ারি, ২০১৮

সংঘর্ষ আইভী বনাম হকারের, আমার সঙ্গে নয় : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, মঙ্গলবার যে ঘটনা ঘটেছে তা আমার সঙ্গে সেলিনা হায়াৎ আইভীর নয়। এটি সেলিনা হায়াৎ আইভী বনাম হকারদের। গতকাল বুধবার বিকালে নারায়ণগঞ্জে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। শামীম ওসমান বলেন, আমাকে ফোন করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঘটনাস্থলে যেতে বলেন, তাই আমি সেখানে গিয়েছি। আমি না গেলে গতকাল সেখানে অনেকের অস্তিত্ব থাকত না। আমি যাওয়ার পর সেখানে কোনো ঘটনা ঘটেনি। একটা ইটও পড়েনি।

আওয়ামী লীগের এই রাজনীতিবিদের দাবি, প্রধানমন্ত্রী নিজেই হকারদের পুনর্বাসন করতে বলেছেন আগে। তারপর উচ্ছেদ করতে বলেছেন। এরপর তিনি প্রশ্ন রাখেন, তাদের পুনর্বাসন না করে কেন উচ্ছেদ করা হচ্ছে? নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে ইঙ্গিত করে শামীম ওসমান বলেন, আমি এখন গরিব মানুষের জন্য রাজনীতি করি। মৃত্যুর আগ পর্যন্ত তাদের জন্য রাজনীতি করে যাব।

ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে গত মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জের চাষাঢ়া এলাকায় সংসদ সদস্য শামীম ওসমান ও মেয়র সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় মেয়র আইভী ও সাংবাদিকসহ শতাধিক মানুষ আহত হন। এদিন দফায় দফায় ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনায় পুরো এলাকা পরিণত হয় রণক্ষেত্রে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ দুই শতাধিক রাউন্ড ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist