চাকরি ডেস্ক

  ১৮ নভেম্বর, ২০১৭

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট চট্টগ্রামে নিয়োগ

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট চট্টগ্রাম জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী চার পদে ২০ জনকে নিয়োগ দেওয়া হবে। শুধু চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলার স্থায়ী বাসিন্দারা পদগুলোতে আবেদন করতে পারবেন।

পদের নাম : পরিসংখ্যান অনুসন্ধায়ক

যোগ্যতা : গণিত, পরিসংখ্যান বা অর্থনীতি বিষয়ে স্নাতক উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন। ওই পদে একজনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন : ওই পদের জন্য বেতন দেওয়া হবে ১১ হাজার ৩০০ থেকে ২৭ হাজার ৩০০ টাকা।

পদের নাম : উচ্চমান সহকারী

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন : নিয়োগপ্রাপ্ত ১০ জনকে বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

পদের নাম : ক্যাশিয়ার

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে স্নাতক পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। তিনজনকে নিয়োগ দেওয়া হবে ওই পদে।

বেতন : নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

পদের নাম : অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর

যোগ্যতা : উচ্চ মাধ্যমিক অথবা সমমানের পরীক্ষায় পাস থাকতে হবে। ওই পদে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন : নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের কমিশনার, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, চট্টগ্রাম, সরকারি কার্যভবন-১, আগ্রাবাদ, চট্টগ্রাম বরাবর চাকরির আবেদন ফরম পূরণ করে আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা : আগামী ৩০ নভেম্বরের মধ্যে আবেদনপত্র কমিশনার, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, চট্টগ্রাম, সিজিও বিল্ডিং-১, আগ্রাবাদ, চট্টগ্রামের দফতরে পৌঁছাতে হবে।

সূত্র : যুগান্তর

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist