চাকরি ডেস্ক

  ১৭ নভেম্বর, ২০১৭

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে নিয়োগ

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শনে অস্থায়ী ভিত্তিতে বেশ কিছু পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়। সাতটি পদে ৪৩ জনকে নিয়োগ দেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। পদগুলোতে আবেদন করা যাবে আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত।

প্রধান সহকারী পদে নিয়োগ দেওয়া হবে একজনকে। যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি লাগবে আবেদনের জন্য। এই পদের জন্য বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

হিসাবরক্ষক পদে নেওয়া হবে একজন। যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রি লাগবে আবেদনের জন্য। বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

পরিসংখ্যান সহকারী পদে নেওয়া হবে একজন। যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে গণিত, অর্থনীতি বা পরিসংখ্যান বিভাগে ন্যূনতম স্নাতক ডিগ্রি লাগবে। বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর পদে নেওয়া হবে দু’জন। উচ্চ মাধ্যমিক (এইচএসসি) অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর পদে নেওয়া হবে ছয়জন। উচ্চ মাধ্যমিক (এইচএসসি) অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে নিয়োগ দেওয়া হবে ৩১ জনকে। উচ্চ মাধ্যমিক (এইচএসসি) অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

মাল্টিমিডিয়া প্রজেক্টর টেকনিশিয়ান পদে নিয়োগ দেওয়া হবে একজনকে। যেকোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক (এইচএসসি) অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

পদগুলোতে আগ্রহী প্রার্থীরা http://mole.gov.bd/ এবং http://dife.gov.bd/ ওয়েবসাইটে আবেদন ফরম পূরণ করে মহাপরিদর্শক, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতর, বিএফডিসি কমার্শিয়াল কমপ্লেক্স, ২৩-২৪ কারওয়ান বাজার, ঢাকা-১২১৫ বরাবর অফিস সময়ে ডাকযোগে পাঠাতে হবে।

সূত্র : ঢাকা টাইমস

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist