চাকরি ডেস্ক

  ২১ অক্টোবর, ২০১৭

বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি

* ক্যাডেট কলেজ

সেনাবাহিনী সদর দফতরের ক্যাডেট কলেজগুলোয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কলেজগুলোতে ১৪ পদে ১৯ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম : কেয়ারটেকার, প্লাম্বার, পেইন্টার, সহকারী প্লাম্বার, সহকারী কার্পেন্টার, মুয়াজ্জিন, সহকারী ম্যাশন, বাবুর্চি, অফিস সহায়ক, হাউস বেয়ারার (পুরুষ), বাস হেলপার, সহকারী বাবুর্চি, গ্রাউন্ডসম্যান, পরিচ্ছন্নতা কর্মী।

যোগ্যতা : প্রতিটি পদের জন্য আলাদা শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা চাওয়া হয়েছে। ৩০ সেপ্টেম্বর, ২০১৭ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

গাজীপুর, শরীয়তপুর, ময়মনসিংহ, টাঙ্গাইল, কুমিল্লা, নোয়াখালী, ফেনী, জয়পুরহাট, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, রংপুর, গাইবান্ধা, নড়াইল, বরিশাল, ভোলা, ঝালকাঠি, চাঁদপুর, চট্টগ্রাম, নীলফামারী, পটুয়াখালী ও বরগুনা ছাড়া অন্য সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা ক্যাডেট কলেজ পরিচালনা পরিষদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে আবেদন করতে পারবেন। আবেদনপত্র ‘অধ্যক্ষ, ফৌজদারহাট ক্যাডেট

কলেজ’ এ ঠিকানায় পাঠাতে

হবে।

আবেদনের সময়সীমা : আবেদন করা যাবে আগামী ২৬ অক্টোবর, ২০১৭ পর্যন্ত।

সূত্র : দৈনিক ইত্তেফাক

* আরএফএল গ্রুপ

বহুজাতিক শিল্পপ্রতিষ্ঠান আরএফএল গ্রুপে ‘সেলস এক্সিকিউটিভ-করপোরেট সেলস’ পদে ৪০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ৩১ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম : সেলস এক্সিকিউটিভ-করপোরেট সেলস

পদসংখ্যা : ৪০ জন

শিক্ষাগত যোগ্যতা : স্নাতকোত্তর

বয়স : ২৪-২৯ বছর

চাকরির ধরন : ফুল টাইম

বেতন : আলোচনা সাপেক্ষে

কর্মস্থল : ঢাকা, রাজশাহী ও সিলেট বিভাগ এবং চট্টগ্রাম

আবেদনের নিয়ম : আগ্রহীরা jagojobs.com-এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময় : ৩১ অক্টোবর ২০১৭

সূত্র : জাগোজবস ডটকম

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist