চাকরি ডেস্ক

  ১৬ সেপ্টেম্বর, ২০১৭

বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ে চাকরি

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়। প্রতিষ্ঠানটি ছয়টি পদে সর্বমোট ১৩ জনকে নিয়োগ দেবে।

পদের নাম : হিসাবরক্ষক (হিসাব কোষের জন্য), সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার (হিসাব কোষের জন্য), অফিস সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, অফিস সহায়ক।

যোগ্যতা : প্রতিটি পদের জন্য আলাদা শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা চাওয়া হয়েছে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর।

হিসাবরক্ষক (হিসাব কোষের জন্য) : নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার ৩০০ থেকে ২৭ হাজার ৩০০ টাকা। ঢাকা, টাঙ্গাইল, নেত্রকোনা, কিশোরগঞ্জ, বগুড়া, সিরাজগঞ্জ, মাগুরা, পটুয়াখালী, কুমিল্লা ও নোয়াখালী জেলা ছাড়া অন্য সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর : নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা। ঢাকা, টাঙ্গাইল, নেত্রকোনা, কিশোরগঞ্জ, বগুড়া, সিরাজগঞ্জ, মাগুরা, পটুয়াখালী, কুমিল্লা ও নোয়াখালী জেলা ছাড়া অন্য সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

ক্যাশিয়ার : বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা। ঢাকা, টাঙ্গাইল, নেত্রকোনা, কিশোরগঞ্জ, বগুড়া, সিরাজগঞ্জ, মাগুরা, পটুয়াখালী, কুমিল্লা ও নোয়াখালী জেলা ছাড়া অন্য সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অফিস সহকারী : নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা। ঢাকা, টাঙ্গাইল, নেত্রকোনা, কিশোরগঞ্জ, বগুড়া, সিরাজগঞ্জ, মাগুরা, পটুয়াখালী, কুমিল্লা ও নোয়াখালী জেলা ছাড়া অন্য সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক : নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা। ঢাকা, টাঙ্গাইল, নেত্রকোনা, কিশোরগঞ্জ, বগুড়া, সিরাজগঞ্জ, মাগুরা, পটুয়াখালী, কুমিল্লা ও নোয়াখালী জেলা ছাড়া অন্য সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অফিস সহায়ক : নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা। ময়মনসিংহ, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, রাজবাড়ী, মাদারীপুর, খুলনা, যশোর, দিনাজপুর, পঞ্চগড়, নওগাঁ, সুনামগঞ্জ ও বরিশাল জেলা ছাড়া সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া : আবেদনকারীকে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.mocat.gov.bd) থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করে স্বহস্তে পূরণ ও স্বাক্ষর করে অফিস চলাকালেই উপসচিব (প্রশাসন-১), বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়, ভবন নম্বর ৬, কক্ষ নম্বর ১৯০২, বাংলাদেশ সচিবালয়, ঢাকা-১০০০ ঠিকানায় আবেদনপত্র ডাকযোগে প্রেরণ করতে হবে। সরাসরি কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।

আবেদনের সময়সীমা : আগ্রহী প্রার্থীরা আগামী ২১ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : যুগান্তর

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist