ক্যারিয়ার ডেস্ক

  ১৭ জুন, ২০১৭

প্রাথমিকে ১ হাজার ২৫ জনের চাকরি

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রাথমিক শিক্ষা অধিদফতরের বিভিন্ন পদে ১ হাজার ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে। ইতোমধ্যে অনলাইনে শুরু হয়ে গেছে আবেদন প্রক্রিয়া। আগ্রহীরা আগামী ২৪ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদসমূহ :

অফিস সহায়ক-৮৬৮ জন

ডেস্যাচ রাইডার-১ জন

নিরাপত্তা প্রহরী-৭৬ জন

মালি-৩৯ জন

পরিচ্ছন্নতাকর্মী-৪১ জন

শিক্ষাগত যোগ্যতা

অফিস সহায়ক, ডেস্যাচ রাইডার, নিরাপত্তা প্রহরী ও মালি পদে অষ্টম শ্রেণি পাস। সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। পরিচ্ছন্নতাকর্মীর জন্য মেথর সম্প্রদায়কে অগ্রাধিকার। যোগ্যতা পঞ্চম শ্রেণি পাস।

বয়স : ১ জুন ২০১৭ তারিখে ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর।

যারা আবেদন করবেন : রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলা ব্যতীত সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেতন : ৮,২৫০-২০,০১০ টাকা

আবেদনের নিয়ম

টেলিটকের ওয়েবসাইট http://dpe.teletalk.com.bd বা প্রাথমিক শিক্ষা অধিদফতরের ওয়েবসাইট www.dpe.gov.bd-এর মাধ্যমে আবেদন করা যাবে। আবেদন সাবমিট করার পর Applicant copy প্রিন্ট করে সংরক্ষণ করতে হবে।

আবেদন ফি

সঠিকভাবে পূরণ করা Applicant copy থেকে প্রাপ্ত টংবৎ ওউ দিয়ে আবেদন ফি জমা দিতে হবে। পরীক্ষার ফি বাবদ ৫৫.৫০ টাকা যেকোনো টেলিটক মোবাইল নম্বর থেকে নির্ধারিত সময়ের মধ্যে এসএমএসের মাধ্যমে পরিশোধ করতে হবে।

মনে রাখবেন

ফি জমা দেওয়ার পর ক্ষুদেবার্তার মাধ্যমে আবেদনকারীকে একটি User ID Ges Password দেওয়া হবে, যা সংরক্ষণ করতে হবে। আবেদন ফি জমা দেওয়ার পর অঢ়ঢ়ষরপধঃরড়হ ভড়ৎস সংশোধন বা প্রত্যাহার করা যাবে না। আবেদন সংক্রান্ত সব নির্দেশনা ওয়েবসাইটে পাওয়া যাবে।

আবেদন শুরু : ৪ জুন ২০১৭

আবেদন শেষ : ২৪ জুন ২০১৭।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist