১০ পদে নিয়োগ দেবে ইসলামী বিশ^বিদ্যালয়

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ০০:০০

এ আর রাশেদ, ইবি প্রতিনিধি

অফিস প্রধানসহ মোট ১০ পদে স্থায়ী নিয়োগ দিবে ইসলামী বিশ^বিদ্যালয় (ইবি)। ২২ জানুয়ারি এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস। ২৩ জানুয়ারি সকালে বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ নিয়োগের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার, প্রকৌশলী, পরীক্ষা নিয়ন্ত্রকসহ মোট আটটি প্রধান পদে দীর্ঘদিন ভারপ্রাপ্ত দিয়ে কার্যক্রম চলে আসছে। বিশ^বিদ্যালয় প্রশাসন এসব এবার পদে স্থায়ী নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে। এ আটটি প্রধান পদ ছাড়াও বিশ^বিদ্যালয়য়ের শাখা কর্মকর্তা/অফিস ম্যানেজার ও আইকিউএসি অফিসের হিসাব রক্ষণ কর্মকর্তা পদে নিয়োগসহ মোট ১০টি পদের নিয়োগ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

পদগুলো হলো: বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, পরিকল্পনা ও হিসাব শাখার পরিচালক, অর্থ ও হিসাব শাখার পরিচালক, প্রধান প্রকৌশলী, গ্রন্থাগারিক, তথ্য প্রকাশনা ও জনসংযোগ অফিসের পরিচালক, প্রধান মেডিকেল অফিসার, শাখা কর্মকর্তা/অফিস ম্যানেজার ও আইকিউএসি অফিসের হিসাব রক্ষণ কর্মকর্তা।

এসব পদের প্রত্যেকটিতে একজন করে স্থায়ী নিয়োগ দেওয়া হবে। নিয়োগের পর ইসলামী বিশ^বিদ্যালয়ের বিধি মোতাবেগ তাদের বেতন-ভাতাদি প্রদান করা হবে।

নিয়োগের জন্য আবেদন ফরম, নিয়োগের শর্তাবলী ও অন্যান্য প্রয়োজনীয় তথ্যাবলী বিশ^বিদ্যালয়ের ওয়েবসাইট www.iu.ac.bd এ পাওয়া যাবে।

 

"