চাকরি ডেস্ক

  ২৫ জানুয়ারি, ২০২০

ওয়ালটনে চাকরির সুযোগ

দেশের সর্ববৃহৎ ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘ওয়ালটন গ্রুপ’-এর ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম ‘কাস্টমার রিলেশন এক্সিকিউটিভ’ পদে লোকবল নেবে। আগ্রহীরা আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন। এ পদে নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম: কাস্টমার রিলেশন এক্সিকিউটিভ

পদ সংখ্যা: ১০।

চাকরির বিবরণ/দায়িত্ব: পণ্য রিসিভ করতে হবে। ফোন কল রিসিভ করতে হবে। গ্রাহকদের অভিযোগ শুনে তা সংশ্লিষ্ট বিভাগে জানাতে হবে। গ্রাহকদেরকে পণ্যের তথ্য প্রদান করতে হবে। গ্রাহকদের অভিযোগ শুনে ও বুঝে উপযুক্ত সমাধানের ব্যাপারে জানাতে হবে। বিক্রয় পরবর্তী সেবাসংক্রান্ত ই-মেইল ফলোআপ করা লাগবে এবং গ্রাহকদের ই-মেইলের উত্তর দিতে হবে। দক্ষতার সাথে গ্রাহকদের সঙ্গে আলাপচারিতা করতে হবে। দুর্দান্ত গ্রাহকসেবা প্রদান করা লাগবে। প্রতিদিনের কাজের প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে দিতে হবে।

চাকরির ধরন: পূর্ণকালীন (চুক্তিভিত্তিক)।

শিক্ষাগত যোগ্যতা: যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক অথবা স্নাতকোত্তর।

অভিজ্ঞতা: কমপক্ষে এক বছরের অভিজ্ঞতা। কোনো ইলেকট্রিক যন্ত্রাংশ/হোম অ্যাপ্লায়েন্স অথবা ইঞ্জিনিয়ারিং ফার্মে গ্রাহকদেরকে সরাসরি সেবা প্রদানের ব্যাপারে অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: ২২-২৮ বছর।

অন্যান্য যোগ্যতা: মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনে (মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল, আউটলুক প্রভৃতি) দক্ষতা থাকতে হবে। বাংলা এবং ইংরেজিতে সাবলিলভাবে যোগাযোগের দক্ষতা থাকতে হবে।

কর্মস্থল: দেশের যেকোনো স্থান।

বেতন: আলোচনা সাপেক্ষে। এছাড়া কোম্পানির নীতি অনুসারে অন্যান্য সুবিধাদি মিলবে।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদেরকে সাম্প্রতিক সময়ে তোলা পাসপোর্ট আকারের ২টি ছবি ও জাতীয় পরিচয়পত্রের একটি ফটোকপি যুক্ত করে সিভি, ৩১ জানুয়ারির মধ্যে নি¤œলিখিত ঠিকানায় পাঠাতে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।

সিভি পাঠানোর ঠিকানা: চিফ হিউম্যান রিসোর্স অফিসার, ওয়ালটন গ্রুপ, কর্পোরেট অফিস, প্লট- ১০৮৮, ব্লক-আই, রোড সাবরিনা সোবহান (৫ম এভেনিউ), বসুন্ধরা, ঢাকা-১২২৯। এছাড়া অনলাইনে আবেদন করা যাবে এই ঠিকানায় https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=888449&ln=1

সূত্র : রাইজিংবিডি ডটকম

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close