reporterঅনলাইন ডেস্ক
  ১৫ নভেম্বর, ২০১৯

বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি

* যুব উন্নয়ন অধিদফতর

পদ ও যোগ্যতা : ক্রেডিট সুপারভাইজর ১৫০ জন। স্নাতক বা সমমান পাস। বেতনক্রম : ১২৫০০-৩০২৩০ টাকা।

সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর ১ জন। দ্বিতীয় শ্রেণি বা সমমান সিজিপিএ পেয়ে স্নাতক পাস। সাঁটলিপিতে গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৮০ এবং বাংলায় ৫০ শব্দ। কম্পিউটার টাইপিং গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ এবং বাংলায় ২৫ শব্দ। বেতনক্রম : ১১০০০-২৬৫৯০ টাকা। জুনিয়র প্রশিক্ষক (পোশাক) ৫ জন।

এইচএসসি বা সমমান পাস এবং পোশাক তৈরিতে প্রশিক্ষণসহ বাস্তব কাজে ১

বছরের অভিজ্ঞতা। বেতনক্রম : ১০২০০-২৪৬৮০ টাকা।

গাড়িচালক ৭ জন। অষ্টম বা সমমান পাস এবং বৈধ ড্রাইভিং লাইসেন্সধারী। বেতনক্রম : ৯৭০০-২৩৪৯০ টাকা।

প্রদর্শক ১৪ জন। এইচএসসি পাসসহ যুব উন্নয়ন অধিদফতর থেকে গবাদি পশু, হাঁস-মুরগি পালন, মৎস্য ও কৃষি বিষয়ে আড়াই মাসের প্রশিক্ষণ থাকতে হবে। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

মেকানিক হেলপার ২ জন। এইচএসসি এবং সংশ্লিষ্ট বিষয়ে প্রশিক্ষণসহ ১ বছরের কাজের অভিজ্ঞতা। বেতনক্রম : ৯০০০-২১৮০০ টাকা।

মৎস্য সহকারী ১ জন। এসএসসি পাস এবং সংশ্লিষ্ট কাজে ২ বছরের অভিজ্ঞতা। বেতনক্রম : ৮৮০০-২১৩১০ টাকা। ৩০ নভেম্বরে বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮-৩২ বছর। http://dzd.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন ২১ নভেম্বর

বিকেল ৫টা পর্যন্ত। পদ অনুসারে বসতে হবে আলাদা আলাদা পরীক্ষায়। নিয়োগ কর্তৃপক্ষের প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে জানা যায়, পদভেদে লিখিত, মৌখিক ও ব্যাবহারিক পরীক্ষা নেওয়া হবে।

যোগাযোগ : যুব উন্নয়ন অধিদফতর, যুব ভবন, মতিঝিল, ঢাকা।

ওয়েব : www.dzd.gov.bd।

সূত্র : ইত্তেফাক

* চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ

পদ ও যোগ্যতা : ভাণ্ডারি ২১ জন। অষ্টম শ্রেণি বা সমমান পাস। ভালো স্বাস্থ্যের অধিকারী এবং রান্নায় জ্ঞান থাকতে হবে। অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা। ৩০ নভেম্বর তারিখে বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮-৩২ বছর। jobscpa.oZ¥— ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন ৩০ নভেম্বর রাত ১২টা পর্যন্ত।

যোগাযোগ : চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ, বন্দর ভবন, চট্টগ্রাম। ওয়েব : www.cpa.gov.bd।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

* সড়ক ও জনপথ অধিদফতর

পদ ও যোগ্যতা : সিকিউরিটি সুপারভাইজর ১ জন। স্নাতক বা সমমান। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে এইচএসসি বা সমমান পাস। অভিজ্ঞদের অগ্রাধিকার। বেতনক্রম : ৯৭০০-২৩৪৯০ টাকা।

নিরাপত্তা প্রহরী ৬৪ জন। এসএসসি বা সমমান পাস এবং শারীরিক যোগ্যতাসম্পন্ন। সামরিক বা আধাসামরিক, পুলিশ বা বিজিবির অবসরপ্রাপ্তদের অগ্রাধিকার। বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা। বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮-৩২ বছর। http://rhd.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন ২ ডিসেম্বর বিকেল ৫টার মধ্যে। যোগাযোগ : প্রধান প্রকৌশলীর কার্যালয়, সড়ক ও জনপথ অধিদফতর, সড়ক ভবন

তেজগাঁও, ঢাকা।

সূত্র : সমকাল

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close