ভোলা পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকরি

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৯, ০০:০০

চাকরি ডেস্ক

ভোলা পল্লী বিদ্যুৎ সমিতির তিন পদে লোকবল নিয়োগ দেওয়া হবে।

পদের নাম : ডাটা এন্ট্রি অপারেটর

পদসংখ্যা : ২টি

যোগ্যতা : শুধু নারীরা আবেদন করতে পারবেন। এইচএসসি বা সমমানের পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএ পেয়ে উত্তীর্ণ হতে হবে। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং ও টাইপে প্রতি মিনিটে বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২০ ও ৩০ শব্দের গতি থাকতে হবে। দাপ্তরিক কাজে বাংলা ও ইংরেজি ব্যাকরনের ব্যবহার, বাংলা প্রমিত বানান রীতি, বিরাম চিহ্নের সঠিক প্রয়োগসহ বাক্য গঠনে এবং দপ্তরিক চিঠিপত্র, প্রতিবেদন প্রস্তুত ও নথিভুক্তকরণে পর্যাপ্ত জ্ঞান থাকতে হবে।

বেতনস্কেল : ১৮,৩০০-৩২,৭৪০ টাকা

পদের নাম : সহকারী ক্যাশিয়ার

পদসংখ্যা : ৩টি

যোগ্যতা : শুধু নারীরা আবেদন করতে পারবেন। এইচএসসি বা সমমানের পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএ পেয়ে উত্তীর্ণ হতে হবে। অফিস যন্ত্রপাতি ও কম্পিউটার চালানাের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং ও টাইপে প্রতি মিনিটে বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ১০ ও ৩০ শব্দের গতি থাকতে হবে।

বেতনস্কেল : ১৮,৩০০-৩২,৭৪০ টাকা

পদের নাম : ড্রাইভার

পদসংখ্যা : ১টি

যোগ্যতা : বিআরটিএ প্রদত্ত হালকা গাড়ি চালানাের ড্রাইভিং লাইসেন্সসহ যানবাহন চালনা ও রক্ষণাবেক্ষণ কাজে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সাবলীলভাবে বাংলা পড়া ও লেখার এবং ইংরেজি শব্দ ও সংখ্যা পড়ার জ্ঞানসম্পন্ন হতে হবে। নির্দেশনা, সাংকেতিক চিহ্ন বুঝা, প্রতিবেদন, লগ বই লেখা এবং সময়সূচি পড়ার পর্যাপ্ত জ্ঞান থাকতে হবে।

বেতনস্কেল : ১৬,৬০০-২৯,৯০০ টাকা

আবেদনের শেষ তারিখ : ৩১ অক্টোবর ২০১৯।

সূত্র : বার্তা২৪

"