চাকরি ডেস্ক

  ০৪ অক্টোবর, ২০১৯

নিয়োগ দেবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর

জনবল নেবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অধীন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। প্রতিষ্ঠানটি শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে সরাসরি এ জনবল নিয়োগ দেবে। অধিদফতরের ‘উপপরিদর্শক’ পদে মোট ৫০ জনকে নিয়োগ দেওয়া হবে। নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

আবেদনের যোগ্যতা

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক পদে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনো প্রতিষ্ঠান থেকে ন্যূনতম স্নাতক পাস হতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের ঠিকানা (http://dnc.teletalk.com.bd)। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে। অনলাইনে আবেদনপত্র যথাযথভাবে পূরণপূর্বক নির্দেশমতে ছবি এবং স্বাক্ষর আপলোডের পর আবেদনপত্র সাবমিশন সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Previwe চৎবারবি দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র সাবমিট করা হলে প্রার্থী একটি ইউজার আইডিসহ ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি অ্যাপ্লিকেন্টস কপি পাবেন। অ্যাপ্লিকেন্টস কপি ডাউনলোড ও প্রিন্ট করে সংরক্ষণ করতে হবে। ইউজার আইডি নম্বরটি ব্যবহার করে ৭২ ঘণ্টার মধ্যে টেলিটকের মাধ্যমে পরীক্ষা ফি জমা দিতে হবে। টাকা জমা না দেয়া পর্যন্ত আবেদন পূর্ণাঙ্গ হবে না। টেলিটকে এসএমএস পাঠাতে প্রথমে ecs <স্পেস> UserID লিখে ১৬২২২ নম্বরে সেন্ড করতে হবে। পরে মোবাইল ব্যালেন্স থেকে ফি কেটে ফিরতি এসএমএসে UserID ও Password জানিয়ে দেওয়া হবে। পরবর্তী ধাপের জন্য এটি সংরক্ষণ করতে হবে, যা দিয়ে পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে হবে।

আবেদনের শেষ তারিখ

২৬ সেপ্টেম্বর থেকে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে। শেষ হবে ১৭ অক্টোবর, ২০১৯ বিকেল ৫টায়।

বেতন-ভাতা

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপরিদর্শক পদে নিয়োগ পাওয়া ব্যক্তি সরকারি বেতন স্কেলের ১৫তম গ্রেডে বেতন ১২৫০০-৩০,২৩০/- টাকা পাবেন।

সূত্র : যুগান্তর

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close