চাকরি ডেস্ক

  ২৩ আগস্ট, ২০১৯

নিয়োগ দেবে মিনিস্টার হাইটেক পার্ক

মিনিস্টার হাইটেক পার্ক ‘রিজিওনাল ম্যানেজার/অ্যাসিস্ট্যান্ট রিজিওনাল ম্যানেজার’ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম : রিজিওনাল ম্যানেজার/অ্যাসিস্ট্যান্ট রিজিওনাল ম্যানেজার

পদসংখ্যা : এই পদে মোট ১০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রার্থীর পূর্ববর্তী কাজের ন্যূনতম দুই বছরের বাস্তব অভিজ্ঞতা ও মাইক্রোসফট অফিসে জ্ঞান থাকতে হবে। প্রার্থীর আবেদনের বয়সসীমা ন্যূনতম ২৫ থেকে অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত।

কর্মস্থল : গাজীপুর, ময়মনসিংহ (ত্রিশাল)

বেতন ও সুবিধাদি : বেতন আলোচনা সাপেক্ষে। এ ছাড়া কোম্পানির নীতি অনুযায়ী টি/এ, মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, বার্ষিক বেতন বৃদ্ধি, উৎসব বোনাস।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত ও অন্যান্য কাগজপত্র ই-মেইল করতে পারেন ([email protected]) এই ঠিকানায়। অথবা বিডিজবস অনলাইনের মাধ্যমেও আবেদন করতে পারেন। আবেদন ডাকযোগে পাঠাতে পারেন নি¤েœাক্ত ঠিকানায়।

ঠিকানা : মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড অ্যান্ড মাইওয়ান ইলেকট্রনিকস ইন্ডাস্ট্রিজ লিমিটেড, এইচ-৭৯ (দ্বিতীয় তলা), ব্লক-এইচ, চেয়ারম্যানবাড়ি, বনানী, ঢাকা-১২১৩।

আবেদনের সময়সীমা

আগ্রহী প্রার্থীরা আগামী ৩ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close